• শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম
ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মানিকছড়িতে বিজয় উল্লাসে ভোটারের পাশে নবনির্বাচিত জনপ্রতিনিধিরা গোয়ালন্দে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন খাগড়াছড়ি ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা, একটিতে ফলাফল ঘোষণা স্থগিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা মহেশখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: সহবস্থানে থেকে কাপ্তাইয়ে শান্তিপূর্ণ প্রচারণায় প্রার্থীরা কাপ্তাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন কাপ্তাইয়ে পুলিশী অভিযানে চোলাই মদ সহ আটক ১ নওগাঁর পতিসর কাচারি বাড়িতে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদযাপন

মালয়েশিয়ার যাত্রীবাহী একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ১০ জনের মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

 

মালয়েশিয়ার যাত্রীবাহী একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে দেশটির সেলানগর রাজ্যের এলমিনা শহরে এ ঘটনা ঘটে।

আনাদোলু এজেন্সি এবং ফ্রি মালয়েশিয়া টুডের তথ্যমতে, ছোট এই বিমানটি ল্যাংকাউই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করেছিল। সেটি সুবাংয়ের সুলতান আব্দুল আজিজ শাহ বিমানবন্দরে অবতরণের কথা ছিল। বিমানটি দুর্ঘটনার কবলে পড়লেও পাইলট কোনো জরুরি কল করেননি।

সেলানগর রাজ্যের পুলিশপ্রধান জানান, বিমানটি যেখানে বিধ্বস্ত হয় সেখানকার একটি গাড়ি ও মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। এতে গাড়ির চালক ও মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

এ ছাড়া বিমানের ভেতর থেকে ছয়জন যাত্রী এবং দুজন ক্রুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের ময়নাতদন্তের জন্য ক্লাংয়ের টেংকু আম্পুয়ান রহিমাহ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ