• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

বাংলাদেশ ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার-১২-এ

খেলাধুলা ডেস্ক: / ৫৯৮৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল কর্তৃক ঘোষিত ২০২২ সালে ক্রিকেটের টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই টি-টোয়েন্টি আসরে বাংলাদেশ ক্রিকেট দল সাথেই সুপার-১২এ জায়গা করে নেয়।

চলত বছরের আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এরপর আগামী ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল, ম্যাচটি হবে দিবা-রাত্রির।

উক্ত আসরটি সর্বমোট সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৪৫টি ম্যাচ। ভেন্যুগুলো হলো ব্রিসবেন, অ্যাডিলেড, গীলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ এবং সিডনি।

সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং অ্যাডিলেড ওভালে দুই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ৯ এবং ১০ নভেম্বর। ইতোমধ্যেই আফগানিস্তান, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড এবং সাউথ আফ্রিকা জায়গা করে নিয়েছে সুপার-১২তে।

দ্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি) বিশ্বকাপের চূড়ান্ত সূচি আগামী শুক্রবার ২১ জানুয়ারিতে প্রকাশ করার ঘোষণা করার কথা রয়েছে। সেই সাথে পরবর্তী মাস ফেব্রুয়ারির ৭ তারিখ টিকিট বিক্রি শুরু হবে।

এমন সু-সংবাদ ঘোষণার পরেই বাংলাদেশসহ বাংলা ভাষাভাষী ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দের ডামাডোল বাজছে। বিশ্বকাপ ক্রিকেটের সুনাম অক্ষুন্ন রাখা সকল খেলোয়াড় যথাযথ ভালো খেলবে এমন আশা প্রকাশ করছেন ভক্ত-সমর্থকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ