• রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত মেহেদীর রং না মুছতেই বাবার বাড়িতে মেয়ের আত্মহত্যা  মহেশখালীতে বরেণ্য সাংবাদিক শফিকুল্লাহ খাঁন এর স্মরণে দোয়া মাহফিল খাগড়াছড়িতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের ঐতিহ্যবাহী বর্ষা উৎসব (আলপালনী) উদযাপিত থানচিতে মালবাহী ট্রাক খাদে পড়ে নিহত ১, আহত ৪ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত

বাংলাদেশ ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার-১২-এ

খেলাধুলা ডেস্ক: / ৬১১৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল কর্তৃক ঘোষিত ২০২২ সালে ক্রিকেটের টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই টি-টোয়েন্টি আসরে বাংলাদেশ ক্রিকেট দল সাথেই সুপার-১২এ জায়গা করে নেয়।

চলত বছরের আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এরপর আগামী ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল, ম্যাচটি হবে দিবা-রাত্রির।

উক্ত আসরটি সর্বমোট সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৪৫টি ম্যাচ। ভেন্যুগুলো হলো ব্রিসবেন, অ্যাডিলেড, গীলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ এবং সিডনি।

সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং অ্যাডিলেড ওভালে দুই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ৯ এবং ১০ নভেম্বর। ইতোমধ্যেই আফগানিস্তান, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড এবং সাউথ আফ্রিকা জায়গা করে নিয়েছে সুপার-১২তে।

দ্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি) বিশ্বকাপের চূড়ান্ত সূচি আগামী শুক্রবার ২১ জানুয়ারিতে প্রকাশ করার ঘোষণা করার কথা রয়েছে। সেই সাথে পরবর্তী মাস ফেব্রুয়ারির ৭ তারিখ টিকিট বিক্রি শুরু হবে।

এমন সু-সংবাদ ঘোষণার পরেই বাংলাদেশসহ বাংলা ভাষাভাষী ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দের ডামাডোল বাজছে। বিশ্বকাপ ক্রিকেটের সুনাম অক্ষুন্ন রাখা সকল খেলোয়াড় যথাযথ ভালো খেলবে এমন আশা প্রকাশ করছেন ভক্ত-সমর্থকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ