• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

ডেস্ক রির্পোট: / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

রাঙ্গামাটির চার উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে কোন প্রকার বিরতি ছাড়াই বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। প্রথম ধাপে রাঙ্গামাটি সদর, বরকল, জুরাছড়ি এবং কাউখালীতে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটে ৪ উপজেলায় ৩১ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।

রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনসংহতি সমিতি সমর্থিত প্রার্থী অন্ন সাধন চাকমা দোয়াত কলম মার্কায় ১৪৮৮৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী অ্যাডভোকেট বিপ্লব চাকমা উট মার্কায় পেয়েছেন ১০০২৯ ভোট, মো. শাহজাহান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ৪২০৭ ভোট, পঞ্চানন ভট্টাচার্য জোড়া ফুল মার্কায় ১২৭৪ ভোট ও সুফিয়া কামাল ঝিমি আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৪৫৭ ভোট।
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. শামসুদ্দোহা চৌধুরী আনারস মার্কায় ২৩৬৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মংসুইউ চৌধুরী ঘোড়া মার্কায় পেয়েছেন ১১৫৭৭ ভোট।

বরকল উপজেলা পরিষদ নির্বাচনে জেএসএস সমর্থিত প্রার্থী বিধান চাকমা দোয়াত কলম মার্কায় ১১৩২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী সন্তোষ কুমার চাকমা আনারস মার্কায় পেয়েছেন ৬৬৭৭ ভোট। তবে তিনি ভোট বর্জন করেন।
জুরাছড়িতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ