• সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
অস্ত্র ফেরত দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ- সাধারণ বম জনগোষ্ঠীর মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম বান্দরবানে কেএনএফ’র আস্তানায় অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কর্মী হত্যার প্রতিবাদে সোমবার রাঙ্গামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ- ইউপিডিএফ কর্মী হত্যার প্রতিবাদে মানিকছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে পরিবেশ সুরক্ষা বিষয়ক কর্মশালা  কাপ্তাইয়ে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার

রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

ডেস্ক রির্পোট: / ১১২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

রাঙ্গামাটির চার উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে কোন প্রকার বিরতি ছাড়াই বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। প্রথম ধাপে রাঙ্গামাটি সদর, বরকল, জুরাছড়ি এবং কাউখালীতে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটে ৪ উপজেলায় ৩১ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।

রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনসংহতি সমিতি সমর্থিত প্রার্থী অন্ন সাধন চাকমা দোয়াত কলম মার্কায় ১৪৮৮৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী অ্যাডভোকেট বিপ্লব চাকমা উট মার্কায় পেয়েছেন ১০০২৯ ভোট, মো. শাহজাহান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ৪২০৭ ভোট, পঞ্চানন ভট্টাচার্য জোড়া ফুল মার্কায় ১২৭৪ ভোট ও সুফিয়া কামাল ঝিমি আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৪৫৭ ভোট।
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. শামসুদ্দোহা চৌধুরী আনারস মার্কায় ২৩৬৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মংসুইউ চৌধুরী ঘোড়া মার্কায় পেয়েছেন ১১৫৭৭ ভোট।

বরকল উপজেলা পরিষদ নির্বাচনে জেএসএস সমর্থিত প্রার্থী বিধান চাকমা দোয়াত কলম মার্কায় ১১৩২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী সন্তোষ কুমার চাকমা আনারস মার্কায় পেয়েছেন ৬৬৭৭ ভোট। তবে তিনি ভোট বর্জন করেন।
জুরাছড়িতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ