• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

ডেস্ক রির্পোট: / ১১৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

রাঙ্গামাটির চার উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে কোন প্রকার বিরতি ছাড়াই বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। প্রথম ধাপে রাঙ্গামাটি সদর, বরকল, জুরাছড়ি এবং কাউখালীতে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটে ৪ উপজেলায় ৩১ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।

রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনসংহতি সমিতি সমর্থিত প্রার্থী অন্ন সাধন চাকমা দোয়াত কলম মার্কায় ১৪৮৮৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী অ্যাডভোকেট বিপ্লব চাকমা উট মার্কায় পেয়েছেন ১০০২৯ ভোট, মো. শাহজাহান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ৪২০৭ ভোট, পঞ্চানন ভট্টাচার্য জোড়া ফুল মার্কায় ১২৭৪ ভোট ও সুফিয়া কামাল ঝিমি আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৪৫৭ ভোট।
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. শামসুদ্দোহা চৌধুরী আনারস মার্কায় ২৩৬৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মংসুইউ চৌধুরী ঘোড়া মার্কায় পেয়েছেন ১১৫৭৭ ভোট।

বরকল উপজেলা পরিষদ নির্বাচনে জেএসএস সমর্থিত প্রার্থী বিধান চাকমা দোয়াত কলম মার্কায় ১১৩২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী সন্তোষ কুমার চাকমা আনারস মার্কায় পেয়েছেন ৬৬৭৭ ভোট। তবে তিনি ভোট বর্জন করেন।
জুরাছড়িতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ