• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম
অস্ত্র ফেরত দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ- সাধারণ বম জনগোষ্ঠীর মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম বান্দরবানে কেএনএফ’র আস্তানায় অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কর্মী হত্যার প্রতিবাদে সোমবার রাঙ্গামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ- ইউপিডিএফ কর্মী হত্যার প্রতিবাদে মানিকছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে পরিবেশ সুরক্ষা বিষয়ক কর্মশালা  কাপ্তাইয়ে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার

মহেশখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন যারা

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি। / ৭৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

হ্যাপী করিম (মহেশখালী)

প্রথমধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে আজ। বুধবার (৮মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

এতে মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে দোয়াতকলম প্রতীক নিয়ে ৩৮ হাজার ১২৯ পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টুপি প্রতীক নিয়ে হাবিব উল্লাহ পেয়েছেন ৩৫ হাজার ৮৫৯ভোট। অপর প্রার্থী মোটরসাইকেল প্রতীক নিয়ে গোলাম কুদ্দুস চৌধুরী পেয়েছেন ৯ হাজার ৭০ ভোট, অপর প্রার্থী চিংড়ি মাছ প্রতীকে আব্দু্ল্লাহ আল নিশান ১ হাজার ৬৫৭ ভোট ও অপর প্রার্থী নির্বাচন থেকে সড়ে দাঁড়ানো সাবেক উপজেলা চেয়ারম্যান আনারস প্রতীকে শরীফ বাদশা ৭৩৩ ভোট।
পেয়েছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বই প্রতীকের প্রার্থী আবু ছালেহ্, তিনি পেয়েছেন ২৫ হাজার ৬০৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মইন উদ্দিন তোফাইল উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ০৬৭ ভোট, মিফতাহুল করিম বাবু (মাইক) প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৪৩০ ভোট, এড শাহাজাহান পারুল (তালা) প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২৭০ ভোট, জাহেদুল হুদা (চশমা) প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৭৬৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের প্রার্থী মনোয়ারা বেগম, তিনি পেয়েছেন ৪৫ হাজার ৮০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে মিনুয়ারা মিনু পেয়েছেন ২৬ হাজার ৯৪১ ভোট ও সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান জাহানারা বেগম (প্রজাপতি) প্রতীকে পেয়েছেন ১০ হাজার ১৮১ ভোট।

বুধবার ভোটগ্রহণ শেষে রাতেই উপজেলা হল রুমে সহকারী রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে এ তিনজনকে বিজয়ী ঘোষণা করেন।

মহেশখালী উপজেলায় মোট ভোটার ২ লাখ ৫৭ হাজার ৪৫৮ ভোট। তার মধ্যে ভোট কাস্টিং হয়েছে ৮৫ হাজার ৬৭২ ভোট অর্থাৎ শতকরা ৩৩.২৮%।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ