• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মহেশখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন যারা

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি। / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

হ্যাপী করিম (মহেশখালী)

প্রথমধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে আজ। বুধবার (৮মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

এতে মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে দোয়াতকলম প্রতীক নিয়ে ৩৮ হাজার ১২৯ পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টুপি প্রতীক নিয়ে হাবিব উল্লাহ পেয়েছেন ৩৫ হাজার ৮৫৯ভোট। অপর প্রার্থী মোটরসাইকেল প্রতীক নিয়ে গোলাম কুদ্দুস চৌধুরী পেয়েছেন ৯ হাজার ৭০ ভোট, অপর প্রার্থী চিংড়ি মাছ প্রতীকে আব্দু্ল্লাহ আল নিশান ১ হাজার ৬৫৭ ভোট ও অপর প্রার্থী নির্বাচন থেকে সড়ে দাঁড়ানো সাবেক উপজেলা চেয়ারম্যান আনারস প্রতীকে শরীফ বাদশা ৭৩৩ ভোট।
পেয়েছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বই প্রতীকের প্রার্থী আবু ছালেহ্, তিনি পেয়েছেন ২৫ হাজার ৬০৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মইন উদ্দিন তোফাইল উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ০৬৭ ভোট, মিফতাহুল করিম বাবু (মাইক) প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৪৩০ ভোট, এড শাহাজাহান পারুল (তালা) প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২৭০ ভোট, জাহেদুল হুদা (চশমা) প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৭৬৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের প্রার্থী মনোয়ারা বেগম, তিনি পেয়েছেন ৪৫ হাজার ৮০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে মিনুয়ারা মিনু পেয়েছেন ২৬ হাজার ৯৪১ ভোট ও সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান জাহানারা বেগম (প্রজাপতি) প্রতীকে পেয়েছেন ১০ হাজার ১৮১ ভোট।

বুধবার ভোটগ্রহণ শেষে রাতেই উপজেলা হল রুমে সহকারী রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে এ তিনজনকে বিজয়ী ঘোষণা করেন।

মহেশখালী উপজেলায় মোট ভোটার ২ লাখ ৫৭ হাজার ৪৫৮ ভোট। তার মধ্যে ভোট কাস্টিং হয়েছে ৮৫ হাজার ৬৭২ ভোট অর্থাৎ শতকরা ৩৩.২৮%।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ