• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম
রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অস্ত্র ফেরত দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ- সাধারণ বম জনগোষ্ঠীর মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম বান্দরবানে কেএনএফ’র আস্তানায় অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কর্মী হত্যার প্রতিবাদে সোমবার রাঙ্গামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ- ইউপিডিএফ কর্মী হত্যার প্রতিবাদে মানিকছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে পরিবেশ সুরক্ষা বিষয়ক কর্মশালা 

মানিকছড়িতে বিজয় উল্লাসে ভোটারের পাশে নবনির্বাচিত জনপ্রতিনিধিরা

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

৬ষ্ঠ উপজেলা পরিষদ প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ভোটারদের কৃতজ্ঞতা জানাতে জনপদ ঘুরে বেড়িয়েছে। এ সময় ভোটারেরা নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

৯ মে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী জনপ্রতিনিধি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান নূর জাহান আফরিন লাকি ভোটার ও দলীয় নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে তৃণমূলে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাতে বের হয়। তাঁরা উপজেলার লোকালয় জনপদ ঘুরে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় সাধারণ ভোটার ও একনিষ্ঠ কর্মীরা বিজয় উল্লাস ভাগাভাগি করে একে অপরকে মিষ্টিমুখ করেন।

এ সময় টানা দুইবার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, নবনির্বাচিত জেলার কনিষ্ঠ ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় এবং উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত খান মকবুল আহমেদের কনিষ্ঠ কন্যা নূর জাহান আফরিন লাকিসহ নবনির্বাচিতরা তাঁদের বিজয়কে ভোটারের প্রতি উৎসর্গ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ