• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইসরায়েলের সেনাদের আটকে ফেলল ফিলিস্তিনি যোদ্ধারা

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

হামাসের হামলার পাল্টা জবাব দিতে শুরু করেছে ইসরায়েলের সেনাবাহিনী। শনিবার হামাসের সদর দপ্তরসহ বিভিন্ন কম্পাউন্টে ১৭টি হামলা করেছে ইসরায়েল। তবে গাজায় প্রবেশের পর বেশ কয়েক জন ইসরায়েলি সেনাদের আটকে ফেলেছে ফিলিস্তিনি যোদ্ধারা। এমনকি এ সময় একটি ট্যাংক ধ্বংস করার কথাও জানিয়েছে তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ইসরায়েলের একটি ট্যাংক গাজায় প্রবেশ করলে তাতে আগুন দেওয়া হয়। এর পর চারপাশে উল্লাস করতে থাকেন সবাই। এ সময় আহত এক ইসরায়েলি সেনাকে ট্যাংক থেকে বের করতে দেখা যায়। এই ট্যাংকে থাকা সেনাদেরই হামাস যোদ্ধারা আটক করেছেন।

এদিকে ইসরায়েলের জনগণকে এক হতে বলেছেন দেশটির প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। তিনি বলেন, দেশটির সেনাবাহিনীর প্রধান লক্ষ্য হচ্ছে শত্রু বাহিনী যে এলাকাগুলোতে অণুপ্রবেশ করেছে, তাদের সেই এলাকা থেকে সরানো এবং আক্রমণ করা বসতিগুলোতে নিরাপত্তা ও শান্তি ফিরিয়ে আনা। এরই মধ্যে মন্ত্রিপরিষদের নিরাপত্তা বিভাগের সঙ্গে বৈঠকে বসেছেন নেতানিয়াহু। এর আগে তিনি বলেন, গাজা উপত্যকা থেকে শত্রুদের হটাতে হবে।

ইসরায়েলের বিরুদ্ধে সবচেয়ে বড় সামরিক হামলা শুরুর দাবি করেছে ফিলিস্তিনের কট্টর ইসলামপন্থী দল হামাস। ফিলিস্তিনের স্বাধীনতাকামী এই গোষ্ঠীটি শনিবার গাজা উপত্যকা থেকে ইসরায়েলের ভূখণ্ডে ৫ হাজারের বেশি রকেট হামলা চালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ