• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

ইসরায়েলের সেনাদের আটকে ফেলল ফিলিস্তিনি যোদ্ধারা

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩২৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

হামাসের হামলার পাল্টা জবাব দিতে শুরু করেছে ইসরায়েলের সেনাবাহিনী। শনিবার হামাসের সদর দপ্তরসহ বিভিন্ন কম্পাউন্টে ১৭টি হামলা করেছে ইসরায়েল। তবে গাজায় প্রবেশের পর বেশ কয়েক জন ইসরায়েলি সেনাদের আটকে ফেলেছে ফিলিস্তিনি যোদ্ধারা। এমনকি এ সময় একটি ট্যাংক ধ্বংস করার কথাও জানিয়েছে তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ইসরায়েলের একটি ট্যাংক গাজায় প্রবেশ করলে তাতে আগুন দেওয়া হয়। এর পর চারপাশে উল্লাস করতে থাকেন সবাই। এ সময় আহত এক ইসরায়েলি সেনাকে ট্যাংক থেকে বের করতে দেখা যায়। এই ট্যাংকে থাকা সেনাদেরই হামাস যোদ্ধারা আটক করেছেন।

এদিকে ইসরায়েলের জনগণকে এক হতে বলেছেন দেশটির প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। তিনি বলেন, দেশটির সেনাবাহিনীর প্রধান লক্ষ্য হচ্ছে শত্রু বাহিনী যে এলাকাগুলোতে অণুপ্রবেশ করেছে, তাদের সেই এলাকা থেকে সরানো এবং আক্রমণ করা বসতিগুলোতে নিরাপত্তা ও শান্তি ফিরিয়ে আনা। এরই মধ্যে মন্ত্রিপরিষদের নিরাপত্তা বিভাগের সঙ্গে বৈঠকে বসেছেন নেতানিয়াহু। এর আগে তিনি বলেন, গাজা উপত্যকা থেকে শত্রুদের হটাতে হবে।

ইসরায়েলের বিরুদ্ধে সবচেয়ে বড় সামরিক হামলা শুরুর দাবি করেছে ফিলিস্তিনের কট্টর ইসলামপন্থী দল হামাস। ফিলিস্তিনের স্বাধীনতাকামী এই গোষ্ঠীটি শনিবার গাজা উপত্যকা থেকে ইসরায়েলের ভূখণ্ডে ৫ হাজারের বেশি রকেট হামলা চালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ