• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

রাঙামাটিতে কলেজ ছাত্রী পূর্ণিমা চাকমার মৃত্যুকে হত্যাকান্ড দাবী স্বজনদের

নিজস্ব প্রতিবেদক: / ৪৩৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১

রাঙামাটিতে কলেজ ছাত্রী পূর্ণিমা চাকমার মৃত্যুকে হত্যাকান্ড দাবী করে তার হত্যার সুস্থ বিচার ও জড়িতদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনার দাবীতে রাঙামাটি মানববন্ধন করেছে পূর্ণিমা চাকমার পরিবারবর্গ ও সহ পাঠি শিক্ষার্থীরা।

সোমবার (০১নভেম্বর) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পূর্ণিমা চাকমার অভিভাবক ও তার সহপাঠিরা দাবী করেন- পূর্ণিমা চাকমার মৃত্যুকে আত্মহত্যা বলে চালিয়ে দিয়ে জড়িতরা পার পাওয়ার চেষ্টা করছে। তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে পূর্ণিমা চাকমার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য প্রশাসনের নিকট দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য দেন- রাঙামাটির জুরাছড়ি উপজেলার দুমদুম্যা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রাজিয়া চাকমা, রাঙামাটি সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী সাধনা চাকমা, লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বিধি চাকমা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তরুণ চাকমা, রাঙামাটি সুইডিশ পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্র পলাশ চাকমা প্রমুখ

গত ২৯ অক্টোবর রাঙামাটি শহরের রাজবাড়ী এলাকায় একটি বাড়িতে রাঙামাটি সরকারি মহিলা কলেজের ছাত্রী পূর্ণিমা চাকমার রহস্যজনক মৃত্যু হয়। রাঙামাটির দুর্গম জুরাছড়ির দুমদুম্যা ইউনিয়নের বগাখালি এলাকার সাধন চাকমার মেয়ে পূর্ণিমা চাকমা উচ্চ শিক্ষা লাভের আশায় রাঙামাটি শহরে বাসা ভাড়া করে কলেজের দ্বাদর্শ শ্রেণীতে পড়ালেখা করতেন। শুক্রবার দুপুরে পূর্ণিমাকে চেতনাহীন অবস্থায় রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত হবে ঘোষণা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ