• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

জেলা প্রশাসক মিজানুর রহমানের সাথে রাঙামাটি ই-কমার্স ফোরামের সৌজন্য সাক্ষাৎ

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৫২২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

রাঙ্গামাটি জেলা প্রশাসক মো: মিজানুর রহমান’র সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন রাঙামাটি ই-কমার্স ফোরাম।

আজ রবিবার (২ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি ই-কমার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও এডমিন সানজিদা এলির নেতৃত্বে একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মিজানুর রহমানের সাথে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

রাঙামাটি ই-কমার্স ফোরামের অগ্রযাত্রা ও সাফল্য এবং ফোরামের ভবিষ্যৎ পরিকল্পনাসহ নানা বিষয়ে অবগত ও সহযোগিতার লক্ষে রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান নিকট এ সৌজন্য সাক্ষাৎ করা হয় বলে জানান, ফোরামের প্রতিষ্ঠাতা ও এডমিন সানজিদা এলি। তিনি ফোরামের ভবিষ্যৎ পরিকল্পনা অবহিত করেন এবং উদ্যোক্তাদের উন্নয়নে বিভিন্ন বিষয়ে সহযোগিতা কামনা করেন।

সাক্ষাৎকালে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন, রাঙামাটি ই-কমার্স ফোরাম স্থানীয়ভাবে উদ্যোক্তা সৃষ্টিতে ভূমিকা রাখছে। এটি একটি ইতিবাচক দিক। পার্বত্য অঞ্চলের উদ্যোক্তা উন্নয়নের জন্য সকল প্রকার সহযোগিতা করবে জেলা প্রশাসন। তিনি রাঙামাটি ই-কমার্স ফোরামের সাফল্য কামনা করেন।

এসময় রাঙামাটি ই-কমার্স ফোরাম (রেফ)’র এডমিন প্যানেলের মডারেটর সুবর্ণ তুংকা, মরিয়ম আক্তার, সিলভিইসলাম, লাবণ্য চাকমা, জান্নাতুন নূর, বোধিয়াচাকমা, মা শোয়েখ্যা, তিতলি নন্দীসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: পার্বত্য চট্টগ্রামে উদ্যোক্তাদের উদ্যোক্তা উন্নয়ন ও অনলাইনমার্কেট সৃষ্টির লক্ষে গঠিত রাঙামাটি ই-কমার্স ফোরাম৷ যার ফেসবুক গ্রুপের বর্তমান সদস্য সংখ্যা ৩৭০০০ হাজার। এসব সদস্যদের অধিকাংশই কেউ ক্রেতা এবং কেউ বিক্রেতা। এই গ্রুপে বিক্রয় লাখ টাকা ছাড়িয়েছে এমন উদ্যোক্তা সংখ্যা কমপক্ষে ১৫ জন। রাঙামাটি ই-কমার্স ফোরাম (রেফ)’র মাধ্যমে প্রতি মাসে আয়োজন করা হয় উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ। যার মাধ্যমে নব উদ্যোক্তারা প্রশিক্ষণ নিয়ে নিজেকে সম্মৃদ্ধ করতে সহায়ক হচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ