• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারায় মেধাবী দুই শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদানে – ইউএনও রাজীব চৌধুরী রামগড় ৪৩ বিজিবির অভিযানে অর্ধলক্ষাধীক টাকার ভারতীয় মদ জব্দ সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে কৃষি প্রণোদনার আউশ ধান বিতরণ  মানিকছড়ি’র মান রেখেছে ইতি! মাদরাসায় উষ্ণ সংবর্ধনা খাগড়াছড়িতে এসএসসি’র ফলাফলে সেরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল জিপিএ-৫ অর্ধশত বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় মারপিটের ঘটনায় মৃত্যু ১ গ্রেফতার ৩ রাজস্থলীতে  মৎস্য বিভাগের উদ্যোগে স্টেকহোল্ডার ক্যাম্পেইন কর্মশালা কুতুবজোম দাখিল মাদ্রাসা আবারও উপজেলা পর্যায়ে দাখিলে জিপিএ-৫ অর্জনে শীর্ষে বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দেওয়া মেমেসিং মারমা পাস করেছে গুইমারায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত ৩ আসামী গ্রেফতার মানিকছড়িতে এসএসসি দাখিল ও ভোকেশনালে পাশের হার ৮৩ শতাংশ জিপিএ-৫ একজন!

মিনিটে এক কোটি নিচ্ছেন এই বলিউড নায়িকা, খুললেন মুখ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৯১৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

সময়টা ২০১৩ সাল। এ সময় বলিউডে আত্মপ্রকাশ নায়িকা উর্বশী রাউতেলা। খুব একটা হিট চলচ্চিত্র আসেনি তার কাছে থেকে। কিন্তু বলিউডে তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। আছে আলোচনা-সমালোচনা—দুটোই।

পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই। অন্যদিকে তার পারিশ্রমিকের গতিও আকাশমুখী। এই মুহূর্তে প্রতি মিনিটের জন্য নাকি এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী! সত্যি কি তাই? মুখ খুললেন উর্বশী।

একটি ভারতীয় গণমাধ্যমকে উর্বশী বলেন, ‘খুব ভালো বিষয়, নিজের প্রতিভার জোরে যে সব অভিনেতা-অভিনেত্রী এই জায়গা পেয়েছেন, তাঁরাও যেন এমন দিন দেখতে পান।’

‘হ্যাঁ’ কিংবা ‘না’-এ উত্তর দেননি, বরং বুদ্ধি করেই জবাব দিয়েছেন উর্বশী। তাঁর পারিশ্রমিক ঠিক কত, তা নিয়ে আরও বেশি ধোঁয়াশা তৈরি করেছেন অভিনেত্রী।

এর আগে দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি নিয়েছিলেন।

ট্রেলারে সামান্থাকে দেখে সিনেমাহল থেকে বেরিয়ে গেলেন নাগা!ট্রেলারে সামান্থাকে দেখে সিনেমাহল থেকে বেরিয়ে গেলেন নাগা!
বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!
ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের উচ্চ পারিশ্রমিক। তার পরেই তালিকায় আছেন সামান্থা রুথ প্রভু, নয়নতারা, আলিয়া ভাটের মতো অভিনেত্রীরা। প্রতিভা ও পরিশ্রমের জোরে এই জায়গায় পৌঁছেছেন তাঁরা। কিন্তু তাঁদেরকে নাকি ছাপিয়ে গিয়েছেন উর্বশী। তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় একটি আইটেম নম্বরে দেখা যাবে তাঁকে। সেই নাচের সময় তিন মিনিট। তার জন্যই তিন কোটি রুপি দর হাঁকিয়েছেন অভিনেত্রী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ