• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় মারপিটের ঘটনায় মৃত্যু ১ গ্রেফতার ৩

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : / ৩৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মারধরে আহত আব্দুল আলিম নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে বেলকুচি থানা পুলিশ। গতকাল রবিবার (১২ মে) দিবাগত রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আব্দুল আলিম (৫২) বেলকুচি উপজেলার কামারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে এবং পরাজিত চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকিরের সমর্থক ও নিকট আত্বীয়।
আটককৃতরা হলেন, একই গ্রামের চাঁন মিয়া, তার ছেলে রাসেল ও চাচাতো ভাই আবুল হোসেন।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিহত আব্দুল আলিম বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকিরের মোটরসাইকেল প্রতিকের কর্মী ছিলেন। ৮ই মে নির্বাচনের ভোটগ্রহণ শেষে প্রতিদ্বন্ধী দোয়াত কলম প্রতিকের প্রার্থী আমিনুল ইসলাম সরকার বিজয়ী হন।

রাতে ফলাফল ঘোষনার পরই তাঁর কর্মী চাঁন মিয়া, রাসেল, আবুল, বাবলু, মান্নান, সাদ্দাম ও খালেক মেম্বরের নেতৃত্বে আব্দুল আলীমের উপর হামলা চালিয়ে তাকে বেধড়ক মারধরে গুরুতর আহত হয়।

ঘটনার পর প্রথমে তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে এনায়েথপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন চিকিৎসকরা।
গতকাল রবিবার রাতে সেখান থেকে আব্দুল আলিমকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আব্দুল আলিম এর ছোট ভাই আলমগীর হোসেন, এই ঘটনার সাথে যারা জরিত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।

বেলকুচি থানার ওসি আনিছুর রহমান জানান, নির্বাচনের ফলাফল ঘোষনার পর রাতে কামারপাড়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।
মারধরে আহত আব্দুল আলীম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ