• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিনিটে এক কোটি নিচ্ছেন এই বলিউড নায়িকা, খুললেন মুখ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৭৫৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

সময়টা ২০১৩ সাল। এ সময় বলিউডে আত্মপ্রকাশ নায়িকা উর্বশী রাউতেলা। খুব একটা হিট চলচ্চিত্র আসেনি তার কাছে থেকে। কিন্তু বলিউডে তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। আছে আলোচনা-সমালোচনা—দুটোই।

পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই। অন্যদিকে তার পারিশ্রমিকের গতিও আকাশমুখী। এই মুহূর্তে প্রতি মিনিটের জন্য নাকি এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী! সত্যি কি তাই? মুখ খুললেন উর্বশী।

একটি ভারতীয় গণমাধ্যমকে উর্বশী বলেন, ‘খুব ভালো বিষয়, নিজের প্রতিভার জোরে যে সব অভিনেতা-অভিনেত্রী এই জায়গা পেয়েছেন, তাঁরাও যেন এমন দিন দেখতে পান।’

‘হ্যাঁ’ কিংবা ‘না’-এ উত্তর দেননি, বরং বুদ্ধি করেই জবাব দিয়েছেন উর্বশী। তাঁর পারিশ্রমিক ঠিক কত, তা নিয়ে আরও বেশি ধোঁয়াশা তৈরি করেছেন অভিনেত্রী।

এর আগে দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি নিয়েছিলেন।

ট্রেলারে সামান্থাকে দেখে সিনেমাহল থেকে বেরিয়ে গেলেন নাগা!ট্রেলারে সামান্থাকে দেখে সিনেমাহল থেকে বেরিয়ে গেলেন নাগা!
বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!
ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের উচ্চ পারিশ্রমিক। তার পরেই তালিকায় আছেন সামান্থা রুথ প্রভু, নয়নতারা, আলিয়া ভাটের মতো অভিনেত্রীরা। প্রতিভা ও পরিশ্রমের জোরে এই জায়গায় পৌঁছেছেন তাঁরা। কিন্তু তাঁদেরকে নাকি ছাপিয়ে গিয়েছেন উর্বশী। তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় একটি আইটেম নম্বরে দেখা যাবে তাঁকে। সেই নাচের সময় তিন মিনিট। তার জন্যই তিন কোটি রুপি দর হাঁকিয়েছেন অভিনেত্রী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ