• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বান্দরবানে ২ বিক্রয় কর্মীকে অপহরণের অভিযোগ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৪৮৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

বান্দরবানের বকেয়া কিস্তি টাকা উত্তোলন করতে গিয়ে ওয়াল্টন প্লাজার ২ বিক্রয় কর্মীকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বত্তরা। তবে কে বা কারা অপহরণ করেছে সে ব্যাপারে এখনো জানা যায়নি।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে বান্দরবান সদর উপজেলা জামছড়ি ইউনিয়ন বাঘমারা এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- বান্দরবানের লামা গজালিয়া ইউনিয়নের গান্ধ্যা পাড়া এলাকার মংনু সিং মারমার ছেলে বাএমং মারমা(২৫) ও রাঙামাটি কাপ্তাই উপজেলার থোয়াইপ্রু মং মারমার ছেলে পাইচিং মং মারমা(২৫)। তারা দুজনেই ওয়াল্টন প্লাজা বান্দরবান শাখায় কর্মরত ছিলেন।

ওয়াল্টন প্লাজার বান্দরবান শাখার ম্যানেজার মো. নুরুল ইসলাম খান সুমন বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে বাগমারা এলাকায় মাসিক বকেয়া কিস্তি আদায়ের জন্য যান দুই ওয়াল্টনের বিক্রয় কর্মী। পরে তাদের সাথে কোনপ্রকারের যোগাযোগ করতে পারছি না। সন্ধ্যার দিকে অপরিচিত নাম্বার থেকে ফোন করে জানতে চাওয়া হয় আপনারা কার অনুমতি নিয়ে এলাকায় ব্যবসা করতেছেন? তারা উত্তরে জানান আমরা ব্যবসা করছি না, চাকুরি করছি। এরপর অপর প্রান্ত থেকে বলা হয় আপনার দুই কর্মী আমাদের হেফাজতে আছে, এই কথা বলে সংযোগ কেটে দেন। এরপর থেকে ফোন দূরের কথা নাম্বারটি বন্ধ রয়েছে বলে জানান তিনি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম শহীদুল ইসলাম জানান, অপহরণের বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ