• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

খাগড়াছড়িতে এসএসসি’র ফলাফলে সেরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল জিপিএ-৫ অর্ধশত

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৯৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)
সদ্য ঘোষিত এসএসসি’র ফলাফলে বিগত সময়ে ন্যায় এবার সেরা অর্জন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের! জেলা সদরের সকল মাধ্যমিক স্কুলকে পিছনে ফেলে ফলাফলে শীর্ষ স্থান দখলে রেখেছে প্রতিষ্ঠানটি। এবার ৫১ জন জিপিএ-৫ প্রাপ্তের পাশাপাশি পাসের হার ৯৯.৩৩ শতাংশ। জেলা সদরের দশটি মাধ্যমিক স্কুলের এসএসসি ঘোষিত ফলাফল পর্যালোচনায় দেখা গেছে, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল থেকে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখায় এবার এসএসসি পরীক্ষা দিয়েছে ১৫০ জন শিক্ষার্থী। এর মধ্যে কৃতকার্য হয়েছে ১৪৯ জন। জিপিএ-৫ পেয়েছে ৫১জন। পাসের হার ৯৯.৩৩ শতাংশ। দ্বিতীয় অবস্থানে নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট স্কুল। এখান থেকে পরীক্ষা দিয়েছে ১১২ জন। কৃতকার্য ১১০ জন। জিপিএ-৫, ২৬ জন। পাসের হার ৯৮.২১ শতাংশ।
তৃতীয় অবস্থানে খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়। এখানে ১৮ জন পরীক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ১৭জন। পাসের হার ৯৪.৪৬ শতাংশ।

১৩ মে সকালে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল রুবায়েত আলম পিএসসি ও সহকারী অধ্যাপক মো. কামাল উদ্দীনসহ সকল শিক্ষক, শিক্ষিকার উপস্থিতিতে জিপিএ-৫ প্রাপ্ত ৫১ জন শিক্ষার্থীকে উষ্ণ সংবর্ধনা জানানো হয়। এ সময় অধ্যক্ষ কৃতি শিক্ষার্থীদের মুখে মিষ্টি তুলে দেন এবং সফলতার জন্য অভিভাবক ও শিক্ষকদের অভিনন্দন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ