• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে ‘হোপ ফাউন্ডেশ’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি): / ৫৫৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

‘হেরে যাক শীত, জীতুক মানবতা’ এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলায় অসহায়, হত-দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে আত্মমানবতার সেবায় নিয়জিত স্বেচ্ছাসেবী সংগঠন “হোপ ফাউন্ডেশন”।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের শতাধিক অসহায় অসহায়, হত-দরিদ্র ও সুবিধাবঞ্চিত বিভিন্ন সম্প্রদায়ের ১০১ জনের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।

হোপ ফাউন্ডেশনের চীফ কো-অর্ডিনেটর পুুস্পিতা চৌধুরীর সঞ্চালনায় ও সংগঠনটির সভাপতি নাজমুল ইসলাম অনিকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইউপি মহিলা সদস্য শাহিনা আক্তার, যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল কালাম আজাদ, ডা. অরুণ বাবু, যোগ্যাছোলা হিউম্যান সোসাইটির উপদেষ্টা এমদাদুল হক, সাধারণ সম্পাদক সাংবাদিক মো. রবিউল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. বশির আহম্মেদ সৌরভ, প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন হোপ ফাউন্ডেশনের সদস্য আশিক আমান ইতাজ, রাদিয়া আজিজ, আইয়্যাবা আজিজ, আশিকুর রহমান, স্বরূপ দাশ, শান্তনু বড়ুয়া, মুক্তা রেখা, আনিশা, হৃদয় ও মেহেদীসহ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন যোগ্যাছোলা হিউম্যান সোসাইটির সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ