• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
কেএনএফের কর্মকাণ্ড নির্মূলে অভিযান অব্যাহত রাখার দাবি-পিসিএনপি’র নিখোঁজের ৫ দিন পর নারীর হাত–পা বাঁধা মরদেহ উদ্ধার দীঘিনালায় আগুনে পুড়ে নিঃস্ব প্রেমকুমার চাকমা প্রতিক পেয়েই প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম হোসেন মোংলায় বীর মুক্তিযোদ্ধা আ: হামিদ শেখ কে গার্ড অব অনার মধু মেলায় মানিকছড়িতে কৃষি ঋণ বিতরণ পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি ১৯০০ বাতিল করার দাবি পিসিএনপি’র লংগদুতে চলছে নির্বাচনী প্রচার- প্রচারনা, প্রার্থীীরা দিচ্ছে বিভিন্ন আশ্বাস কাপ্তাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি ৩ চেয়ারম্যান  প্রার্থীর সহিংসতামুক্ত অবাধ সুষ্ঠু নির্বাচন করার অঙ্গীকার  ভোট দেওয়া জনগণের গনতান্ত্রিক অধিকার -জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খান: কক্সবাজারে আরসার আস্তানায় অভিযান চালাচ্ছে র‌্যাব ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার গুইমারা বাজারে সাপ্তাহিক বাজার বার রোজ মঙ্গলবার দিনে বাজার এলাকায় শৃঙ্খলা ও যানজট নিরসনে সর্বসাধারণের প্রতি উপজেলা প্রশাসনের পক্ষ হতে সতর্কতা জারির মাধ্যমে বাজারের শৃঙ্খলা ও যানজট নিরসন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও গুইমারা থানা।

২৯ এপ্রিল সোমবার বিকাল থেকে বিভিন্ন মাধ্যমে বাজার এলাকার শৃঙ্খলা ও যানজট নিরসনে জন্য জনসাধারণের উদ্দেশ্যে প্রচারনা চালায় উপজেলা প্রশাসন।

৩০ এপ্রিল মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে গুইমারা বাজারে আসা ক্রেতা – বিক্রেতাদের মনিটরিং করেন গুইমারা উপজেলা প্রশাসন ও গুইমারা থানা পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাজীব চৌধুরী, গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিন সহ বিভিন্ন দপ্তরের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাজীব চৌধুরী বলেন গুইমারা বাজারে শৃঙ্খলা ও যানজট নিরসনের উদ্যোগ গ্রহণ করি এবং বাস্তবায়নে কাজ করছি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরের সদস্যরা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আরিফুল আমিন বলেন গুইমারা বাজারে শৃঙ্খলা ও যানজট নিরসনে দীর্ঘ দিনের পরিকল্পনায় পরিকল্পিত ভাবে শারিরীক ও মানসিক পরিশ্রমের মাধ্যমে আজকে অনেক সুন্দর গুইমারা বাজার,শৃঙ্খলা ও যানজট নিরসনে এধরনের পরিশ্রম ও আইনি ব্যবস্থা অব্যাহত থাকবে।

সাধারন মানুষ আজকের গুইমারা বাজার ব্যবস্থাপনা দেখে অনেক খুশি, স্বস্তি তার প্রকাশে তাদের দাবি সবসময় যদি বাজার যানজট মুক্ত থাকে তাহলে ভিবিন্ন ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাবে সাধারন মানুষ। পাশাপাশি তারা উপজেলা প্রশাসন ও থানা পুলিশ সহ সকল আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য দের ধন্যবাদ জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ