• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে ‘হোপ ফাউন্ডেশ’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি): / ৫৯৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

‘হেরে যাক শীত, জীতুক মানবতা’ এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলায় অসহায়, হত-দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে আত্মমানবতার সেবায় নিয়জিত স্বেচ্ছাসেবী সংগঠন “হোপ ফাউন্ডেশন”।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের শতাধিক অসহায় অসহায়, হত-দরিদ্র ও সুবিধাবঞ্চিত বিভিন্ন সম্প্রদায়ের ১০১ জনের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।

হোপ ফাউন্ডেশনের চীফ কো-অর্ডিনেটর পুুস্পিতা চৌধুরীর সঞ্চালনায় ও সংগঠনটির সভাপতি নাজমুল ইসলাম অনিকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইউপি মহিলা সদস্য শাহিনা আক্তার, যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল কালাম আজাদ, ডা. অরুণ বাবু, যোগ্যাছোলা হিউম্যান সোসাইটির উপদেষ্টা এমদাদুল হক, সাধারণ সম্পাদক সাংবাদিক মো. রবিউল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. বশির আহম্মেদ সৌরভ, প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন হোপ ফাউন্ডেশনের সদস্য আশিক আমান ইতাজ, রাদিয়া আজিজ, আইয়্যাবা আজিজ, আশিকুর রহমান, স্বরূপ দাশ, শান্তনু বড়ুয়া, মুক্তা রেখা, আনিশা, হৃদয় ও মেহেদীসহ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন যোগ্যাছোলা হিউম্যান সোসাইটির সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ