• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মিন্টু কান্তি নাথ, রাজস্থলীঃ / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

 

মিন্টু কান্তি নাথ রাজস্থলী।

মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সর্বজনীন পেনশন স্কিম ” মাঠ পর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্য রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে এক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, হেডম্যান, কার্বারী, গণমাধ্যম কর্মী, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ, ইউনিয়ন পরিষদের উদ্যাক্তাগণ এবং সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রাজস্থলী উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্র এতে সভাপতিত্ব করেন এবং বিষয়টির উপর একটি তথ্য চিত্র উপস্থাপন করেন।

এসময় অন্যানের মধ্যে উপন্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিবলী শফিউল্ল্যা,থানা অফিসার ইনচার্জ ( ওসি) ইকবাল হোসেন, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা,ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা,বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, শিক্ষা অফিসার তাজুরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সর্বজনীন স্কীম ঘোষণা করেছেন সেটা জনগণের জন্য আর্শীবাদ হয়ে এসেছে। কর্মজীবন শেষে পরিবারের নিশ্চিত জীবন যাপনের জন্য এই পেনশন পরবর্তী জীবনের নিশ্চিয়তা দিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ