• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন

স্টাফ রিপোর্টার / ২১১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ মে, ২০২৪

‘শ্রমিক-মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে চলমান তীব্র তাপদাহে ক্লান্ত পাঁচ শতাধিক শ্রমজীবি মানুষের মাঝে দিনব্যাপী আখের রসের শরবত বিতরণ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে।

বুধবার (১ মে) দুপুরের দিকে এ কর্মসূচির উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

তীব্র তাপদাহে অতিষ্ট মানুষের পাশে দাঁড়িয়ে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে যে মানবিক দায়িত্ব পালন করেছে তা প্রশংসার দাবি রাখে। তিনি বলেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন পেশাগত কাজে নিজেদের আটকে না রেখে মানবিক দায়িত্ব পালন করে নজীর সৃষ্টি করেছে। সকলকে যার যার অবস্থান থেকে নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ জানান তিনি।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী জানান, সারাদেশে বর্তমান সময়ে প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে সর্বসাধারণ। দেশের বিভিন্ন জায়গায় তাপদাহে অনেকে মৃত্যুবরণ করেছে। আর যাঁরা শ্রমজীবি খেটে খাওয়া মানুষ, তাদেরকে পেটের দায়ে রাস্তায় বের হতে হয়। বিশ্ব শ্রম দিবস উপলক্ষে মেহনতি দরিদ্র মানুষদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

এসময় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা, খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, কেইউজের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি চেম্বার অব কমার্সের পরিচালক সুদর্শন দত্ত, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল ইসমাইল হোসেন ও খাগাড়ছড়ি পৌরসভার কাউন্সিলর মানিক পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ