• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ মে, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচিতে ৮ই মে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে সাধারণ জনগণের মাঝে দোয়া চেয়ে পথসভা ও মতবিনিময় করে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সাবেক ছাত্রনেতা ও সফল উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ। তিনি দলমত নির্বিশেষে সকল জনগনের ধারে ধারে গিয়ে এমনকি হাটবাজার দোকানপাট ও রাস্তাঘাটের ভ্যান শ্রমিকদের সাথে সাক্ষাৎ করে উপজেলার উন্নয়নের সুযোগ চেয়ে দোয়া ও উড়োজাহাজ প্রতিকে ভোট কামনা করেন।
তিনি আরও বলেন আমি আপনাদের মাঝে বিগত পাঁচ বছর ধরে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলাম, সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি যথাসাধ্য যতটুকু সম্ভব সকলের সেবা দিয়েছি, আমার অফিসে গিয়ে কেউ কখনো খালি মুখে ফেরেনি যথাসাধ্য আপ্যায়নের চেষ্টা করেছি। বয়স্কদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা,ও প্রতিবন্ধীদের মাঝে হুয়েল চেয়ার, টিউবওয়েল, সেলাই মেশিন দিয়ে বিভিন্ন ভাবে অসহায়দের পাশে দাঁড়িয়েছি। আপনারা যখন আমাকে ডেকেছেন তখনই আপনাদের ডাকে সারা দিয়েছি। তাই আবারও উপজেলার উন্নয়নের সুযোগ চেয়ে আপনাদের মুল্যবান ভোট উড়োজাহাজ প্রতিকে দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ