• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

মাটিরাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে হেল্প ডেস্ক চালু

স্টাফ রিপোর্টার / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার 

সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন’ এই শ্লোগানকে সামনে রেখে সর্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম বৃদ্ধির লক্ষে সেবা গ্রহীতাদের সুবিধার্থে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় হেল্প ডেস্ক উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা ডিজিটাল সেন্টারে ফিতা কেটে এই হেল্পডেস্কের উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।

সর্বজনীন পেনশন স্কিমের বিভিন্ন তথ্য তুলে ধরে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান আগামী দিনের সুরক্ষার জন্য সবাইকে সর্বজনীন পেনশন স্কিম চালু করার আহ্বান জানান।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী, মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো. ছালেহ, খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. কামরুল আলম, মাটিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) কমল কৃঞ্চ ধর ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হাসানসসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী জানান, এখন থেকে এই হেল্প ডেস্কের মাধ্যমে বিভিন্ন শ্রেণি-পেশার জনগণ সর্বজনীন পেনশন স্কিম চালু করতে সকল সেবা পাবে।উপজেল প্রশাসনের হেল্প ডেস্কের দায়িত্বে থাকা কর্মকর্তা এবং কর্মচারী সাধারণ জনগণকে সর্বজনীন পেনশন স্কিম চালু করতে যাবতীয় সহযোগিতা প্রদান করবে।

এরপর তিনি মাটিরাঙ্গা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনে ‘চেতনায় ৭১’ ও মাটিরাঙ্গা অফিসার্স ক্লাবের নতুন অফিস উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ