• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে হেল্প ডেস্ক চালু

স্টাফ রিপোর্টার / ১৬২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার 

সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন’ এই শ্লোগানকে সামনে রেখে সর্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম বৃদ্ধির লক্ষে সেবা গ্রহীতাদের সুবিধার্থে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় হেল্প ডেস্ক উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা ডিজিটাল সেন্টারে ফিতা কেটে এই হেল্পডেস্কের উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।

সর্বজনীন পেনশন স্কিমের বিভিন্ন তথ্য তুলে ধরে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান আগামী দিনের সুরক্ষার জন্য সবাইকে সর্বজনীন পেনশন স্কিম চালু করার আহ্বান জানান।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী, মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো. ছালেহ, খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. কামরুল আলম, মাটিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) কমল কৃঞ্চ ধর ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হাসানসসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী জানান, এখন থেকে এই হেল্প ডেস্কের মাধ্যমে বিভিন্ন শ্রেণি-পেশার জনগণ সর্বজনীন পেনশন স্কিম চালু করতে সকল সেবা পাবে।উপজেল প্রশাসনের হেল্প ডেস্কের দায়িত্বে থাকা কর্মকর্তা এবং কর্মচারী সাধারণ জনগণকে সর্বজনীন পেনশন স্কিম চালু করতে যাবতীয় সহযোগিতা প্রদান করবে।

এরপর তিনি মাটিরাঙ্গা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনে ‘চেতনায় ৭১’ ও মাটিরাঙ্গা অফিসার্স ক্লাবের নতুন অফিস উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ