• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙামাটির বরকলে বিজিবি’র ২দিনের সাঁড়াশি অভিযান, বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক ৫

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৪৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

রাঙামাটির দুর্গম বরকল উপজেলায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) গত দু’দিন সাঁড়াশি অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অস্ত্র ও পাঁচজন সন্ত্রাসীকে আটক করেছে। গতকাল বুধবার দিবারাতে বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন- বরকল উপজেলার কালামবাগ গ্রামের থানময় পাংখোয়ার ছেলে থানচুয়াল পাংখোয়া (১৬), সাইচল গ্রামের মৃত বান্দহিল পাংখোয়ার ছেলে অংপুইয়া পাংখোয়া (৩৮), হালাম্বা গ্রামের মৃত সাংলাল পাংখোয়ার ছেলে আদি পাংখোয়া (১৬), একই গ্রামের সুমা পাংখোয়ার ছেলে লাললম পাংখোয়া (২৫) এবং একই গ্রামের লালচুং পাংখোয়ার ছেলে এলভিট পাংখোয়া (২৫)।

সরকারি গোয়েন্দা তথ্য জানা গেছে, বুধবার সকালে বরকল বিজিবি’র ৪৫ব্যাটালিয়ন থেকে সাতজন, লংগদু উপজেলার রাজ নগর ব্যাটালিয়নের ঘনমোড় সিআইও ক্যাম্প হতে ১৩ জনসহ মোট ২০জন বিজিবির সদস্য লংগদু উপজেলার ভাসান্যাদাম ইউনিয়নের পোকশাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে পাঁচজন ব্যক্তিকে আটক করে বিজিবি। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের দেওয়া তথ্য মতে একই এলাকার গোপন আস্তানাগুলোতে তল্লাসী চালিয়ে আটটি দেশীয় এলজি উদ্ধার করা হয়।

অপরদিকে ৫অক্টোবর বরকল উপজেলার বড় হরিণা বিওপি হতে ১০০ গজ পশ্চিমে কর্ণফুলি নদীর চেক্ট পোস্টে বিজিবির সদস্যরা একটি নৌকা তল্লাশী করে সট গানের গুলি ২০ রাউন্ড কার্তুজ (ভারতীয় তৈরি), (পয়েন্ট ২২ বোরের খালি খোসা ১০ টি , পটাসিয়াম ০১ প্যাকেট, টেস্টিং সল্ট ০৩ প্যাকেট, মোবাইল ০৪ টি, নেপালের বুট ডিএমএস ০২ জোড়া জব্দ করা হয়।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন মজুমদার বলেন, অভিযান অব্যাহত আছে। পরবর্তীতে এ বিষয়ে অবগত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ