• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাঙামাটি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে এমপি ফজলে করিম চৌধুরী

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৮২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

রাঙামাটি-কাপ্তাইসহ পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে রেল লাইন স্থাপনের পরিকল্পনা রয়েছে: এবিএম ফজলে করিম চৌধুরী এমপি  

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি  বলেছেন, রাঙামাটি-কাপ্তাইসহ পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে রেল লাইন স্থাপনের পরিকল্পনা আমাদের আছে। বর্তমান সরকারের নীতি হলো দেশের সকল মানুষ যেন উন্নয়নের সুফল সমান ভাবে পায়। চট্টগ্রাম-কক্সবাজারের পাশাপাশি বিপুল সম্ভাবনাময় পার্বত্য চট্টগ্রামে পর্যটন শিল্পকে গড়ে তোলা সম্ভব। স্থানীয় কৃষ্টি, সংস্কৃতি সমুন্নত রেখে পর্যটন খাতে বিনিয়োগ করলে এখানে অনেক মানুষের কর্মসংস্থান হবে। তিনি পার্বত্য চট্টগ্রামে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখাসহ অঞ্চলের সার্বিক আত্ম-সামাজিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামস্থ এমপি’র বাসভবনে রাঙামাটি প্রেসক্লাবের সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙামাটি প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, প্রেসক্লাবের সহসভাপতি ও ইউ এন বি’র প্রতিনিধি অলি আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার-আল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর আলোকচিত্রী সুপ্রিয় চাকমা, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র জেলা প্রতিনিধি জাহেদা বেগম, এসএ টিভির প্রতিনিধি মো: সোলায়মান, এশিয়ান টিভি ও বার্তা ২৪ ডটকম’র রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক, দেশটিভি ও দৈনিক আজাদীর প্রতিনিধি বিজয় ধর, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকম ও দৈনিক রাঙামাটির স্টাফ রির্পোটার মঈন উদ্দিন বাপ্পী, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি মো: নুরুল আমিন মানিক, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও ডেইলী ইন্ডাষ্ট্রি’র জেলা প্রতিনিধি শাহ্ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ