• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

যেসব এলাকায় এখনো বিদুৎ সংযোগ হয়নি চেষ্টা করবো দ্রুত বিদুৎ সংযোগ দিতে: দীপংকর তালুকদার এমপি

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৪৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আমরা ঘুমের ঘরে যে স্বপ্ন দেখি সেটা স্বপ্ন নয়, স্বপ্ন হলো যেটা আমাদের ঘুমাতে দেয়না।

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদুৎ, এ স্লোগান কে সামনে রেখে রাঙ্গামাটির লংগদু উপজেলার গুলশাখালীতে বিদুৎ সংযোগ চালু করা হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০ টার সময় গুলাশাখালীর চৌমহনীতে বিদুৎ সংযোগ উদ্বোধন করেন,খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য রাঙ্গামাটি সাংসদ দীপংকর তালুকদার এমপি।

অনুষ্ঠানে মাসুদ রানার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মোঃ শহিদুল ইসলাম কামাল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুলশাখালী রাজনগর বিজিবি জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নুরুল ইসলাম খান পিএস সি, লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল আবেদীন,জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন, প্রকৌশলী সাঈদুর রহমান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্যা আছমা বেগম, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেযারম্যান আনোয়ারা, সহ গুলশাখালী, বগাচতর বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ। এতে সভাপতিত্ব করেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি তিনি বলেন, আমরা ঘুমের ঘরে যে স্বপ্ন দেখি সেটা স্বপ্ন নয়। স্বপ্ন হলো যেটা আমাদের ঘুমাতে দেয়না। যেই স্বপ্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে ঘুমাতে দেয়নি, একটি স্বাধীন রাষ্ট্র করার জন্য। আমরা তারই আদর্শকে অনুসরণ করে দেশের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছি।অনেকেই আমাদের উন্নয়ন মুলুক কাজের বিরোধিতা করেছিলো,কিন্তু এখন বলে আওয়ামীলীগ সরকার যা বলে তা করে। তিনি আরো বলেন, যেসব এলাকায় এখনো বিদুৎ সংযোগ হয়নি আমরা চেষ্টা করবো দ্রুত বিদুৎ সংযোগ দিতে এবং এই গুলশাখালী থেকে বরকল উপজেলা পর্যন্ত বিদুৎ সরবরাহ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ