• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

বাঘাইছড়ি প্রতিনিধি: / ৫৩৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

রাঙামাটির বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও লোডশেডিং বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলা পরিষদ চত্বরের প্রধান ফটকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা বিশাল বিক্ষোভ মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় বরাবরে স্বারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তারা ঘন ঘন লোডশেডিং বন্ধ, অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জোর দাবী করেন। এছাড়াও ইচ্ছে করে বিদ্যুৎ বন্ধ রেখে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে বলে বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী সুগত চাকমাকে দায়ী করে তার অপসারণ দাবী করেন।

এ বিষয়ে বাঘাইছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের আবাসিক প্রকৌশলী সুগত চাকমা বলেন, আমাদের কোন লোডশেডিং নেই প্রাকৃতিক দূর্যোগের ফলে মাঝে মাঝে লাইন ফল্ডের কারনে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দেয়া সম্ভব নয়। আমরা বাঘাইছড়িতে যে পরিমাণ বিদ্যুৎ নিয়ে আসি মাস শেষে সে পরিমান বিল কালেকশন হয়না। দূর্গম অঞ্চল হওয়ায় নিরাপত্তার স্বার্থে সন্ধ্যার পর আমরা যাতায়াত করতে পারিনা তাই অবৈধ বিদ্যুৎ ব্যবহার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারিনা।

এদিকে, লোডশেডিং নিয়ে কথা কাটাকাটির ঘটনায় আলমগীর হোসেন নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মীকে মারধরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগ। বাঘাইছড়ি থানার ডিউটি অফিসার এস আই ইমতিয়াজ মাহমুদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ