Header Border

ঢাকা, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত

গেম অব থ্রোনস’ অভিনেত্রীকে যৌন হেনস্থার চেষ্টা!

অনলাইন নিউজ ডেক্সঃ
‘গেম অব থ্রোনস’ এ তখলেসির চরিত্রে এমিলিয়া ক্লার্কের ভূমিকা ছিল বেশ। ‘গেম অব থ্রোনস’ খ্যাত এমিলিয়া ক্লার্ক দাবি করেছেন, ওই শোয়ের পর এর পরে নগ্ন হয়ে উপস্থিত হওয়ার জন্য তাকে চাপ দেওয়া হয়েছিল।

আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএনকে এমিলিয়া আরও বলেন, এর জন্য আমাকে সেটে ঝামেলাও করতে হয়েছে। যখন আমি বলেছি, গায়ের চাদরটা রেখে দিতে, তারা বলেছে তোমার ‘গেম অব থ্রোনস’ অনুরাগীদের হতাশ কোরো না।
সহ-শিল্পী জেসন মোমোয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে এমিলিয়া বলেছেন, জেসনের এই ধরনের দৃশ্য করার অভিজ্ঞতা ছিল। অনেক কিছুই হতে পারত। তবে ও যে ভাবে গাইড করেছিল তাতে আমি সহজ হতে পেরেছি।

‘গেম অব থ্রোনস’র অভিজ্ঞতা নিয়ে হতাশ হয়ে তিনি আরও বলেন, আমি এই প্রথম মৌসুমে ভাবছি আমি কী করব তা আমার কোনও ধারণা নেই। এর আগে কখনও এমন কোনও ফিল্মের সেটে ছিলাম না, এর আগেও আমি দু’বার ফিল্মের সেটে ছিলাম। আর এখন আমি অনেক মানুষের সামনে পুরো উলঙ্গ হয়ে একটি চলচ্চিত্রের সেটে থাকি। আমি জানি না আমি বলতে চাইছি, আমার কাছ থেকে কী প্রত্যাশা করা হয়েছে তা আমি জানি না এবং আপনারা কী চান তা আমি জানি না।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা
পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার
মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে মাদারীপুরে খাদ্য সামগ্রী বিতরন
মাগুরায় জননেতা মনোয়ার খানের উদ্যোগে স্বেচ্ছাসেবক দলের ইফতার বিতরণ
মাগুরা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মেহেদী হাসনাতের ঈদের সামগ্রী বিতরণ

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।