• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

লংগদুতে পাশবর্তীর সাইড লাইনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি: / ২৯৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১

নিজ বাগান পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎতের তারে স্পৃষ্ট হয়ে আব্দুল খালেক(৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ জুলাই) বিকালে রাঙামাটির লংগদু উপজেলার পশ্চিম বাইট্টাপাড়া এলাকায়।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার মাইনীমুখ ইউনিয়নের পশ্চিম বাইট্টাপাড়া এলাকায় শুক্রবার বিকালে আব্দুল খালেক(৭০) নামে ওই বৃদ্ধ নিজ বাগানে গাছের ডালপালা পরিস্কার করছিলেন। এ সময় বৃদ্ধের বাগানের ভিতর দিয়ে নিয়ে যাওয়া পাশবর্তী আব্দুল সাত্তারের কাছ থেকে আব্দুল ওহাব মিয়ার বিদ্যুৎতের সাইড লাইনের তারের সাথে লেগে বৈদ্যুতিক সখ খেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই বৃদ্ধ। পরে বৃদ্ধকে খুজতে গিয়ে নিজ বাগানে নিথর হয়ে পড়ে থাকতে দেখেন স্বজনরা। লংগদু থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত আব্দুল খালেক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না দতন্তের জন্য রাঙামাটি মর্গে প্রেরণ করা হবে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ই্উএনও) মাইনুল আবেদীন বৃদ্ধের মৃত দেহ উদ্ধরের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এসময় তিনি এলাকায় যত বৈদ্যুতিক সাইড লাইন নেওয়া হয়েছে সব লাইন আগামী একদিরে মধ্যে বিচ্ছিন্ন করার বিদ্যুৎ বিভাগের লোকজনদের নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ