• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন

স্টাফ রিপোর্টার / ১০২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

অদ্য ৭ মে ২০২৪ স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীতমূলের সশস্ত্র গ্রুপ কমান্ডার প্রবীন চাকমা এর নেতৃত্বে ১৪/১৫ জন সদস্যের একটি সশস্ত্র গ্রুপ রাঙামাটি সদর উপজেলায় আগামী ৮ মে ২০২৪ খ্রিস্টাব্দ তারিখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হওয়া কে কেন্দ্র করে নিজ দলের সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলা হতে রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি এলাকায় আগমন করেছে বলে জানা যায়।

এই বিষয়ে খোঁজ নিতে গিয়ে জানা যায়, ইউপিডিএফের উক্ত সশস্ত্র গ্রুপটি নিজেদের আধিপত্য বিস্তার করার লক্ষ্যে কাউখালী উপজেলা ও নানিয়ারচর উপজেলার সীমান্তবর্তী স্থান হেরেককাবা মৌন পাহাড় সংলগ্ন জীবতলী মৌন পাহাড়ে অবস্থান করবে এবং জিবতলী মৌন পাহাড় হতে বিভিন্ন পাড়ায় বিচরণ করবে বলে জানা যায়। উক্ত সশস্ত্র গ্রুপটি কাউখালি ও রাঙামাটি সদর উপজেলা পরিষদের নির্বাচনে অবৈধ প্রভাব বিস্তারে ভূমিকা রাখবে।

বর্তমানে এলাকায় আইন- শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আইন-শৃঙ্খলা বাহিনী সূত্র জানিয়েছে প্রতিটি এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ