• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত

স্টাফ রিপোর্টার / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ মে, ২০২৪

 

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪ জনসহ ৫ জন আহত হয়েছে। রবিবার (১৯ মে) বিকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের জুম্মাপাড়ায় এ ঘটনা ঘটে।

মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. এমরান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, আনছর আলীর স্ত্রী সরবানু বেগম (৫০), আনছর আলীর ছেলে শরাফত আলী (৩২) ও মো. আনিসুল হক (৩৫), আনিসুল হকের স্ত্রী রাবেয়া বেগম (৩০) ও প্রতিবেশী আব্দুল মালেকের ছেলে মো. মোস্তফা (৩০)

স্থানীয় সুত্রে জানা গেছে, বিকালের দিকে নিজেদের খামার বাড়িতে ধান সংগ্রহ করছিল তারা। এসময় বজ্রসহ বৃষ্টিপাত সবাই খামার বাড়ির ঘরে আশ্রয় নেয়। এসময় বিকট শব্দে ঘরের উপর বজ্রপাত ঘটলে ঘরে আশ্রয় নেয়া লোকজন আহত হয়।

ঘটনার পরপরই প্রতিবেশীদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আনিছুল হক ও মো. মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. ফাহাদ।

এদিকে বজ্রপাতে আহতদের দেখতে মাটিরাঙ্গায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে ছুটে যান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী। এসময় তিনি আহতের চিকিৎসার খোঁজ খবর নেন। একইসাথে তাদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন তিনি।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মদ তার সাথে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ