• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

জবেদা খাতুন একাডেমী,র শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এমপি নাসের শাহরিয়ার

আবুল হাসান কোটচাঁদপুর ঝিনাইদহ / ৬৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

 

ঝিনাইদহের পুরাতন ট্রাক ষ্ট্যান্ড হামদহের অদুরে অবস্থিত জবেদা খাতুন একাডেমীর শুভ উদ্বোধন করা হয়েছে।

২০( জানুয়ারি শনিবার) সকাল ১১ টার সময় জাতীয় পতাকা উত্তলন কবুতর অবমুক্ত করণের মাধ্যমে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মোঃ আবু শাহরিয়ার জাহেদী র সভাপতিত্বে শুভ উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

এসময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ২ আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রথীন্দ্র রায় পুলিশ সুপার মোঃ আজিম- উল আহসান,পৌর মেয়র মোঃ কাইয়ুম শাহরিয়ার জাহেদী,জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনন্দ কিশোর সাহা,কেসি কলেজের অধ্যক্ষ ড বি এম রেজাউল করিম।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জবেদা খাতুন একাডেমীর শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক বৃন্দ বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ সুধীজনদের একাংশ।

উদ্বোধনী অনুষ্ঠানে জাহেদী পরিবারের উল্লেখযোগ্য জনহিতকর কার্যক্রমের পরিচিতি তুলে ধরে বক্তারা বলেন।
ঝিনাইদহের কৃতি সন্তান দেশবরেণ্য ভাষা সৈনিক মোঃ জাহিদ হোসেন মুসা পৈত্রিক বসত বাড়ি বঙ্গবন্ধু সড়ক ঝিনাইদহ পৌরসভায় তবুও ঝিনাইদহের মানুষের জীবনমান উন্নয়নে নিরবচ্ছিন্ন ভাবে বিভিন্ন জনহিতকর কর্মকান্ড পরিচালনা করে আসছে এই পরিবারটি।

ভাষা সৈনিক পিতার সন্তান হিসেবে জনহিতকর কর্মকান্ডের মধ্যে উল্লেখ যোগ্য কাজের মধ্যে যেমন শিক্ষার মান উন্নয়ন ও অবকাঠামো সহায়তা কর্মসূচি,ধর্মীয় জ্ঞাণ সমাজে ছড়িয়ে দিতে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ ও উন্নয়ন। স্বাস্থ্যসেবার উন্নয়ন ও সেবা সহায়তা, নিয়মিত খাদ্য সহায়তা কর্মসূচি, সামাজিক ও পরিবেশগত অবকাঠামো উন্নয়ন কর্মসূচি, ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়ন কর্মসূচি জরুরী মানবিক সহায়তা, কমিউনিটি উন্নয়ন কর্মসূচি হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন এই জাহেদী পরিবার।আধুনিক ঝিনাইদহ বিনির্মাণে যুব সমাজ কে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ