• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

এফ এম সিফাত হাসান, শেরপুর প্রতিনিধি : / ৫১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

এফ এম সিফাত হাসান, শেরপুর প্রতিনিধি :
১৮ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে শেরপুর শহরের নির্ঝর কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হামলা, ভাংচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়েছেন এক ভুক্তভোগী ব্যবসায়ী। এতে লিখিত বক্তব্য পাঠ করেন শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর বাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম।

তিনি লিখিত বক্তব্যে বলেন, আমার বাড়ি ঝগড়ারচর বাজারের পাশেই জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বাউসমারী গ্রামে। ঝগড়ারচর বাজারে আমার মেসার্স রিফাত এন্টার প্রাইজ ও মেসার্স রিফাত ফার্নিচার গ্যালারি নামে দুটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। আওয়ামী লীগ সরকার পতনের পর বাজারের একটি সমিতিকে ঘিরে পূর্ব শত্রুতার জের ধরে গত ৬ আগস্ট একদল সন্ত্রাসী আমার দুটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে সমস্ত মালামাল লুটপাট করে নিয়ে যায়। পরদিন দোকানের দালান ভাংচুর করে। এর ভিডিও ফুটেজ রয়েছে। এতে আমার প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে গত ২১ আগস্ট শেরপুরের দ্রুত বিচার ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করি। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদশর্ন করে ঘটনার সত্যতা পেয়েছেন। কিন্তু ঘটনার প্রায় এক মাস হলেও আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা না নেয়ায় আসামীরা এখনও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। আমি এ ঘটনার সুষ্ঠু ও ন্যায় বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে সময় ব্যবসায়ী রফিকুল ইসলাম, তার বাবা মো. আবদুস সামাদসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ওই ঘটনায় মামলার প্রেক্ষিতে আদালত তদন্তের নির্দেশ দিয়েছেন। ঘটনার বিষয়ে পুলিশের তদন্ত চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ