• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মানিকছড়িতে বিজয় উল্লাসে ভোটারের পাশে নবনির্বাচিত জনপ্রতিনিধিরা গোয়ালন্দে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন খাগড়াছড়ি ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা, একটিতে ফলাফল ঘোষণা স্থগিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা মহেশখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: সহবস্থানে থেকে কাপ্তাইয়ে শান্তিপূর্ণ প্রচারণায় প্রার্থীরা কাপ্তাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন কাপ্তাইয়ে পুলিশী অভিযানে চোলাই মদ সহ আটক ১ নওগাঁর পতিসর কাচারি বাড়িতে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদযাপন

ঢামেক হাসপাতাল থেকে নবজাতক চুরি

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৫০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার:

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে তিন দিন বয়সী ছেলে নবজাতক শিশু চুরির ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে হাসপাতালে ১০৬ নং ওয়ার্ড থেকে চুরি হয় শিশু নবজাতকটি।

শিশুর পিতা হিরন জানান, পেশায় আমি একজন রাজমিস্ত্রী।গত তিন দিন আগে তার স্ত্রী শাহিনা বেগম কে গর্ভবতী অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৬ নাম্বার গাইনি বিভাগের সিট নাম্বার এক্সটা ওয়ান এ ভর্তি করেন।ওই দিনই একটি ফুটফুটে ছেলে নবজাতক শিশুর জন্ম হয় তাদের পরিবারে।আজ দুপুরে নবজাতকের মা ঘুমিয়ে থাকলে দুপুর দেড়টা থেকে দুইটার দিকে তাদের নির্ধারিত বেড়ে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন তারা। পরে তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন দিলে সেখান থেকে পুলিশ এসে ঘটনা তদন্ত করছেন বলে জানিয়েছেন তিনি।

তিনি আরও জানান,ভোলা সদরের ইলিশা গ্রামে আমাদের বাড়ি। বর্তমানে মিরপুরের শেওড়াপাড়ায় ভাড়া থাকেন।

ঢাকা মেডিকেল কলে(ঢামেক )হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, আমরা আজ দুপুরের দিকে ঘটনাটি জানতে পারি। পরে শাহবাগ থানা পুলিশকে ডেকে এনে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সাথে যারা জড়িত আছে তাদেরকে সনাক্তকরণের চেষ্টা করা হচ্ছে। খুব দ্রুতই এ বিষয়ে একটি সমাধানের পথ খুঁজে পাওয়া যাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ