• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম
দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মালয়েশিয়ার যাত্রীবাহী একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ১০ জনের মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

 

মালয়েশিয়ার যাত্রীবাহী একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে দেশটির সেলানগর রাজ্যের এলমিনা শহরে এ ঘটনা ঘটে।

আনাদোলু এজেন্সি এবং ফ্রি মালয়েশিয়া টুডের তথ্যমতে, ছোট এই বিমানটি ল্যাংকাউই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করেছিল। সেটি সুবাংয়ের সুলতান আব্দুল আজিজ শাহ বিমানবন্দরে অবতরণের কথা ছিল। বিমানটি দুর্ঘটনার কবলে পড়লেও পাইলট কোনো জরুরি কল করেননি।

সেলানগর রাজ্যের পুলিশপ্রধান জানান, বিমানটি যেখানে বিধ্বস্ত হয় সেখানকার একটি গাড়ি ও মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। এতে গাড়ির চালক ও মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

এ ছাড়া বিমানের ভেতর থেকে ছয়জন যাত্রী এবং দুজন ক্রুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের ময়নাতদন্তের জন্য ক্লাংয়ের টেংকু আম্পুয়ান রহিমাহ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ