• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটের প্রচারণায় মাঠ এখন তুঙ্গে। তীব্র তাপপ্রবাহ উপেক্ষা করে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীনের আনারস প্রতীকের প্রচারণা ও নির্বাচনী পথসভায় সরগরম জনপদ। প্রতিটি ওয়ার্ড ও জনগুরুত্বপূর্ণ পয়েন্টে আয়োজিত পথসভায় আনারসের পক্ষে গণজোয়ারের সৃষ্টি।

২৬ এপ্রিল শুক্রবার বিকেলে উপজেলার চেঙ্গুছড়া ও সন্ধ্যায় মহামুনিস্থ তালতলায় অনুষ্ঠিত হয় পথসভা। এতে সংশ্লিষ্ট এলাকার নারী,পুরুষের পাশাপাশি নতুন ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিত যেন বাঁধভাঙ্গা জোয়ার।
প্রতিটি পথসভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা আ.লীগের শীর্ষ সকল নেতৃবৃন্দ, সাবেক সকল জনপ্রতিনিধি, ব্যবসায়ী শীর্ষ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। দুইটি পথসভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ. রাজ্জাক, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী এস.এম রবিউল ফারুক, বিশিষ্ট শিল্পপতি মো. হাফিজ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. কফিল উদ্দীন, শিক্ষানুরাগী মো. আতিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাবেক ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, সাবেক ইউপি সদস্য মো. আবুল কাশেম, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

তালতলার পথসভায় সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক বলেন, প্রতিটি কেন্দ্রে আনারসের ভোটের আনুপাতিক হার বিবেচনা করে আগামীতে উন্নয়ন ত্বরান্বিত করা হবে। ২১টি কেন্দ্রের মধ্যে কোন এলাকায় বা কোন কেন্দ্র আনারসের ব্যালটে বেশি ভোট কালেকশন হয় সে কেন্দ্র এলাকাকে আগামীতে মূল্যায়ণ করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন বলেন, আমি গত ৫ বছর উপজেলাবাসীকে দলমত নির্বিশেষে অতি আপনজন মনে করে সমান দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করেছি। যার ফলে আজ আমার প্রতিটি পথসভা, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণায় মানুষের গণজোয়ার দেখছি। আমি কথা দিচ্ছি আগামীতেও কাউকে আমি ঠকাবো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ