• বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু)

মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটের প্রচারণায় মাঠ এখন তুঙ্গে। তীব্র তাপপ্রবাহ উপেক্ষা করে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীনের আনারস প্রতীকের প্রচারণা ও নির্বাচনী পথসভায় সরগরম জনপদ। প্রতিটি ওয়ার্ড ও জনগুরুত্বপূর্ণ পয়েন্টে আয়োজিত পথসভায় আনারসের পক্ষে গণজোয়ারের সৃষ্টি।

২৬ এপ্রিল শুক্রবার বিকেলে উপজেলার চেঙ্গুছড়া ও সন্ধ্যায় মহামুনিস্থ তালতলায় অনুষ্ঠিত হয় পথসভা। এতে সংশ্লিষ্ট এলাকার নারী,পুরুষের পাশাপাশি নতুন ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিত যেন বাঁধভাঙ্গা জোয়ার।
প্রতিটি পথসভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা আ.লীগের শীর্ষ সকল নেতৃবৃন্দ, সাবেক সকল জনপ্রতিনিধি, ব্যবসায়ী শীর্ষ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। দুইটি পথসভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ. রাজ্জাক, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী এস.এম রবিউল ফারুক, বিশিষ্ট শিল্পপতি মো. হাফিজ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. কফিল উদ্দীন, শিক্ষানুরাগী মো. আতিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাবেক ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, সাবেক ইউপি সদস্য মো. আবুল কাশেম, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

তালতলার পথসভায় সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক বলেন, প্রতিটি কেন্দ্রে আনারসের ভোটের আনুপাতিক হার বিবেচনা করে আগামীতে উন্নয়ন ত্বরান্বিত করা হবে। ২১টি কেন্দ্রের মধ্যে কোন এলাকায় বা কোন কেন্দ্র আনারসের ব্যালটে বেশি ভোট কালেকশন হয় সে কেন্দ্র এলাকাকে আগামীতে মূল্যায়ণ করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন বলেন, আমি গত ৫ বছর উপজেলাবাসীকে দলমত নির্বিশেষে অতি আপনজন মনে করে সমান দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করেছি। যার ফলে আজ আমার প্রতিটি পথসভা, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণায় মানুষের গণজোয়ার দেখছি। আমি কথা দিচ্ছি আগামীতেও কাউকে আমি ঠকাবো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ