• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

হেটার্সদের প্রতি গালির জন্য ১১ টাকা পান নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক: / ২৮১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

নুসরাত ফারিয়ার গান থেকে শুরু করে দাম্পত্য জীবন—এসব বিষয়কে কেন্দ্র করে ফেসবুকে চলেছে কুরুচিপূর্ণ মন্তব্য। কোনো কারণ ছাড়াই ঔদ্ধত্যপূর্ণ এসব মতামত দিয়েই যেন সুখ পান নেটিজেনদের একাংশ। তবে এসব নিয়ে মাথাব্যথা নেই অভিনেত্রী ও গায়িকা নুসরাত ফারিয়ার।

শুক্রবার রাতে বনানীতে একটি ফ্যাশন হাউজ উদ্বোধনের সময় নুসরাত ফারিয়া বলেন, যারা আমাকে ভালোবাসেন তাদের জন্য ভালোবাসা। আর যেসব হেটার্স আমাকে গালি দেন; তারা দিতে থাকুন। তাদের প্রতি গালির পেছনে আমি ১১ টাকা করে পাই!

মূলত ফারিয়ার গান গাওয়া অনেকে নেতিবাচকভাবে নেয়, অনেকে নেয় ইতিবাচক ভাবে। তবে দুইটাই দুই ধরণের দর্শকই তার জন্য উপকারি বলে মনে করেন তিনি।

ফের গায়িকা হয়ে ধরা দিচ্ছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। আসছে তার তৃতীয় ও নতুন গান ‘হাবিবি’। গানটির ভিডিও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে আগামী ২ নভেম্বর। এর কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। ‘হাবিবি’ গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, এবারের গানটি পপ অ্যারাবিক ফিউশন। ভিডিওটিও সেভাবে সাজানোর চেষ্টা করেছি আমরা।

২০১৮ সালে ‘পটাকা’ এবং এর ২ বছর পর ‘আমি চাই থাকতে’ শিরোনামে দুইটি গান নিয়ে হাজির হন ফারিয়া। ইউটিউবে প্রথম গানটি ৮২ লাখবার আরেকটি ১ কোটি ৭০ লাখবার দেখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ