• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

হেটার্সদের প্রতি গালির জন্য ১১ টাকা পান নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক: / ২৭৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

নুসরাত ফারিয়ার গান থেকে শুরু করে দাম্পত্য জীবন—এসব বিষয়কে কেন্দ্র করে ফেসবুকে চলেছে কুরুচিপূর্ণ মন্তব্য। কোনো কারণ ছাড়াই ঔদ্ধত্যপূর্ণ এসব মতামত দিয়েই যেন সুখ পান নেটিজেনদের একাংশ। তবে এসব নিয়ে মাথাব্যথা নেই অভিনেত্রী ও গায়িকা নুসরাত ফারিয়ার।

শুক্রবার রাতে বনানীতে একটি ফ্যাশন হাউজ উদ্বোধনের সময় নুসরাত ফারিয়া বলেন, যারা আমাকে ভালোবাসেন তাদের জন্য ভালোবাসা। আর যেসব হেটার্স আমাকে গালি দেন; তারা দিতে থাকুন। তাদের প্রতি গালির পেছনে আমি ১১ টাকা করে পাই!

মূলত ফারিয়ার গান গাওয়া অনেকে নেতিবাচকভাবে নেয়, অনেকে নেয় ইতিবাচক ভাবে। তবে দুইটাই দুই ধরণের দর্শকই তার জন্য উপকারি বলে মনে করেন তিনি।

ফের গায়িকা হয়ে ধরা দিচ্ছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। আসছে তার তৃতীয় ও নতুন গান ‘হাবিবি’। গানটির ভিডিও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে আগামী ২ নভেম্বর। এর কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। ‘হাবিবি’ গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, এবারের গানটি পপ অ্যারাবিক ফিউশন। ভিডিওটিও সেভাবে সাজানোর চেষ্টা করেছি আমরা।

২০১৮ সালে ‘পটাকা’ এবং এর ২ বছর পর ‘আমি চাই থাকতে’ শিরোনামে দুইটি গান নিয়ে হাজির হন ফারিয়া। ইউটিউবে প্রথম গানটি ৮২ লাখবার আরেকটি ১ কোটি ৭০ লাখবার দেখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ