• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

বাংলাদেশ ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার-১২-এ

খেলাধুলা ডেস্ক: / ৫৬৯৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল কর্তৃক ঘোষিত ২০২২ সালে ক্রিকেটের টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই টি-টোয়েন্টি আসরে বাংলাদেশ ক্রিকেট দল সাথেই সুপার-১২এ জায়গা করে নেয়।

চলত বছরের আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এরপর আগামী ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল, ম্যাচটি হবে দিবা-রাত্রির।

উক্ত আসরটি সর্বমোট সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৪৫টি ম্যাচ। ভেন্যুগুলো হলো ব্রিসবেন, অ্যাডিলেড, গীলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ এবং সিডনি।

সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং অ্যাডিলেড ওভালে দুই সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ৯ এবং ১০ নভেম্বর। ইতোমধ্যেই আফগানিস্তান, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড এবং সাউথ আফ্রিকা জায়গা করে নিয়েছে সুপার-১২তে।

দ্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি) বিশ্বকাপের চূড়ান্ত সূচি আগামী শুক্রবার ২১ জানুয়ারিতে প্রকাশ করার ঘোষণা করার কথা রয়েছে। সেই সাথে পরবর্তী মাস ফেব্রুয়ারির ৭ তারিখ টিকিট বিক্রি শুরু হবে।

এমন সু-সংবাদ ঘোষণার পরেই বাংলাদেশসহ বাংলা ভাষাভাষী ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দের ডামাডোল বাজছে। বিশ্বকাপ ক্রিকেটের সুনাম অক্ষুন্ন রাখা সকল খেলোয়াড় যথাযথ ভালো খেলবে এমন আশা প্রকাশ করছেন ভক্ত-সমর্থকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ