• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন সাকিব !

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৮৯০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

যাকে নিয়ে দেশের ক্রিকেটপাড়ায় এত আলোচনা, সেই সাকিব শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন!

শুক্রবার (১১ আগস্ট) বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক হয়েছেন সাকিব আল হাসান। আসন্ন এশিয়া কাপ এবং বিশ্বকাপে সাকিবের নেতৃত্বে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্ব আসরের আগে তার নেতৃত্বেই খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেও। তবে সাকিব লম্বা সময়ের জন্য অধিনায়ক থাকছেন কিনা সেটা জানতে অপেক্ষা করতে হবে তার দেশে ফেরা পর্যন্ত।

বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক কে হবেন, সেটা নিয়ে আলোচনা ছিল অনেক। সাকিবের সঙ্গে অধিনায়ক হওয়ার দৌড়ে ছিলেন আরও দুইজন। তবে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় খেলার অভিজ্ঞতা এবং নেতৃত্বের অতীত রেকর্ড সাকিবকেই এগিয়ে রেখেছে বাকিদের চেয়ে। তাই সাকিবের কাঁধেই উঠেছে বিশ্বকাপের মতো আসরে নেতৃত্বের দায়িত্ব।

অনেক জল্পনা-কল্পনার শেষে সাকিব অধিনায়ক হওয়ার পর ক্রিকেটপাড়া জুড়েই সাকিবকে নিয়ে আলোচনা চলছে। তবে সাকিব আছেন বেশ নির্ভার। পরিবারকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন শ্রীলঙ্কায়।

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে এখন শ্রীলঙ্কায় আছেন সাকিব। সেখানে সাকিবের সঙ্গে আছেন তার স্ত্রী-সন্তানরাও। তাদের নিয়েই শ্রীলঙ্কায় ঘুরে বেড়িয়েছেন সাকিব। ছবিটি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে আপলোড করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পারিবারিক ঘোরাফেরা।’

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা শেষ করে সরাসরি দলের সঙ্গে এশিয়া কাপের প্রস্তুতিতে যোগ দেবেন সাকিব। মাঠের লড়াইয়ে শুক্রবার তার দল গল টাইটান্সের হয়ে মাঠে নেমেছেন সাকিব। ডাম্বুলা অরার বিপক্ষে টস হেরে ব্যাট করছে সাকিবের দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ