• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

নানিয়ারচরে চাদাঁ কালেক্টর আটক!

নিজস্ব প্রতিবেদক: / ৩২৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় চাঁদা আদায়ের রশিদ ও নগদ অর্থসহ পার্বত্য শান্তি চুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (প্রসীত) দলের এক চাঁদা কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী।

আটককৃতের নাম সুবন্ত চাকমা (৩০)। সে নানিয়ারচর উপজেলার বেতছড়ি দোসর পাড়া এলাকার মৃত লক্ষী বিলাস চাকমা’র ছেলে।

জানা যায়, মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে গোপন তথ্যর ভিত্তিতে উপজেলার ১৮ মাইল নামক এলাকায় যৌথনিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে ব্যবহৃত ০৪টি চাঁদা আদায়ের রশিদ বই ও নগদ অর্থ সহ চাঁদা কালেক্টর সুবন্ত চাকমাকে আটক করে। পরে তাকে নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়।

নানিয়ারচর উপজেলা অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান জানান, গতকাল মঙ্গলবার যৌথ অভিযানে চাঁদাবাজ সুবন্ত চাকমাকে গ্রেপ্তারের পর (৩৮৫/৩৮৬) ধারায় মামলা দায়ের করা হয় এবং আজ মঙ্গলবার সকালে তাকে রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ