• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দুই মা ও ভাইকে রেখে জাতীয় পার্টির নতুন কমিটি দিলেন এরিক

দৈনিক পার্বত্যকন্ঠ ডেস্ক: / ৬৩২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে দলের নতুন কমিটি ঘোষণা করলেন তার ছেলে শাহাতা জারাব এরিক। সেই সাথে আরেক বাজল দলের ভাঙনের ঘন্টা।

ঘোষিত এই কমিটিতে এরশাদের স্ত্রী সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে চেয়ারম্যান, এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক ও এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদকে(সাদ এরশাদ)কে কো-চেয়ারম্যান করা হয়েছে।

দলের ভারপ্রাপ্ত মহাসচিব করা হয়েছে এরশাদ ট্রাস্ট্রের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদকে।

বুধবার রাজধানীর বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে বিদিশার ছেলে এরিক এই নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানের ব্যানারে প্রধান অতিথি হিসাবে রওশন এরশাদের নাম থাকলেও তিনি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

এরিক বলেন, আমার বাবা যখন অসুস্থ তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জিএম কাদের দলের চেয়ারম্যান পদ লিখিয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধংসের মুখে।তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছেন আমরা তাকে মনিনা।

এরশাদের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে রওশন উপস্থিত না থাকলেও তার ছেলে সাদ ছিলেন। ছিলেন এরিকের মা বিদিশাও।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ