• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনে লাখ টাকা জরিমানা অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন খাগড়াছড়ি জেলা জামায়াতের আমির নির্বাচিত কাপ্তাইয়ে রবি প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন ভারতীয় নাগরিক সহ দুইজনকে আটক করেছে বিজিবি মানিকছড়িতে প্রণোদনার আওতায় বীজ সার অর্থ বিতরণ ছাত্রলীগকে নিষিদ্ধ করায় মহালছড়ি ছাত্রদলের আনন্দ মিছিল রাজস্থলীতে জরায়ু ক্যান্সারের টিকা পাচ্ছেন ১৫১৩ কিশোরী খাগড়াছড়িতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন শুরু রাঙ্গামাটিতে টিআইবি’র স্বেচ্ছাসেবীদের জন্য দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত মহালছড়ি থানা পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার কালিগঞ্জে শিক্ষার্থীদের ওপর হামলাকারী অধ্যক্ষকে গ্রেফতার দাবিতে ছাত্রছাত্রী ও অবিভাবকদের মহাসড়ক অবরোধ জয়পুরহাটে ডাকাতি মামলায় ৫ জনের যাবজ্জীবন

ভারতীয় নাগরিক সহ দুইজনকে আটক করেছে বিজিবি

স্টাফ রিপোর্টার: / ৫৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪

খাগড়াছড়ি :অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার সময় রনি দাস (৩২) নামে একজন ভারতীয় নাগরিকসহ দুইজনকে আটক করা হয়। বুধবার (২৩ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গার বেলছড়ির শফিটিলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিজিবির হাতে আটক রনি দাশ ভারতের দক্ষিণ রাজনগর, বেলুনিয়া, দক্ষিণ ত্রিপুরার ললিত দাসের ছেলে।

এসময় তার বাংলাদেশী সহযোগি মো. সাইফুল ইসলাম (২৪) নামে অপর একজনকে আটক করে বিজিবি। এসময় তার কাছ থেকে একটি প্লাটিনা (১০০ সিসি) মোটরসাইকেল, ০২ টি মোবাইল এবং নগদ ৭ হাজার ৮২০টাকা উদ্ধার করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, গুইমারা সেক্টরের অধীনে খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) এর অধীন শফিটিলা বিওপি হতে আনুমানিক ১.৫ কি. মি. দক্ষিণ দিকে এবং সীমান্ত পিলারের আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রত্যাবর্তনের সময় শফিটিলা বিওপির না: সুবে: মো. মোশারফ হোসেন এর নেতৃত্বে বিজিবি তাকে আটক করে।

এসময়, তার কাছ থেকে ভারতীয় ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট এর পার্মানেন্ট একাউন্ট নাম্বার কার্ড (HITPD-5689A) এর ছবি ও আধার কার্ডের ছবি পাওয়া যায়। এছাড়াও আটককৃত ভারতীয় নাগরিকের নিকট হতে দুইটি মোবাইল ফোন ও বাংলাদেশী ৪ হাজার ৬০০ টাকা উদ্ধার করে বিজিবি।

আটককৃত ব্যক্তিদেরকে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে জানিয়ে খেদাছড়া ব্যাটালিয়নের (৪০ বিজিবি) ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আফিক হাসান বলেন, ভবিষ্যতেও বিজিবির এধরনের অভিযান অব্যাহত থাকবে। সীমান্তে দায়িত্বপূর্ণ এলাকায় যে কোন ধরনের অবৈধ অনুপ্রবেশ রোধকল্পে বিজিবি সদস্যরা সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে সদা প্রস্তুত থাকবে।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. তৌফিকুল ইসলাম জানান, ভারতীয় নাগরিকসহ আটক দুইজনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ