• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
কেএনএফের কর্মকাণ্ড নির্মূলে অভিযান অব্যাহত রাখার দাবি-পিসিএনপি’র নিখোঁজের ৫ দিন পর নারীর হাত–পা বাঁধা মরদেহ উদ্ধার দীঘিনালায় আগুনে পুড়ে নিঃস্ব প্রেমকুমার চাকমা প্রতিক পেয়েই প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম হোসেন মোংলায় বীর মুক্তিযোদ্ধা আ: হামিদ শেখ কে গার্ড অব অনার মধু মেলায় মানিকছড়িতে কৃষি ঋণ বিতরণ পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি ১৯০০ বাতিল করার দাবি পিসিএনপি’র লংগদুতে চলছে নির্বাচনী প্রচার- প্রচারনা, প্রার্থীীরা দিচ্ছে বিভিন্ন আশ্বাস কাপ্তাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি ৩ চেয়ারম্যান  প্রার্থীর সহিংসতামুক্ত অবাধ সুষ্ঠু নির্বাচন করার অঙ্গীকার  ভোট দেওয়া জনগণের গনতান্ত্রিক অধিকার -জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খান: কক্সবাজারে আরসার আস্তানায় অভিযান চালাচ্ছে র‌্যাব ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

জীবনের অর্জিত সব সম্পত্তি দান করে দেবেন তোফায়েল আহমেদ

অনলাইন ডেস্ক: / ৭৮৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও দেশের বরেণ্য রাজনীতিবীদ তোফায়েল আহমেদ তার স্থাবর ও অস্থাবর সব সম্পত্তি ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশনে’ দান করার ঘোষণা দিয়েছেন। গতকাল রবিবার (২০ জুন) বিকেলে ভোলায় তোফায়েল আহমেদ ফাউন্ডেশনে উদ্যোগে সদর উপজেলা চত্বরে প্রতিবন্ধী কর্মসংস্থানের একটি অনুষ্ঠানে তিনি ঢাকা থেকে ভার্চুয়ালি ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ ঘোষণা দেন।

এদিকে তোফায়েল আহমেদের নামে প্রতিষ্ঠিত ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের’ পক্ষ থেকে প্রতিবন্ধী যুবককে ইজিবাইক দেওয়া হয়। এ সময় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ।এ সময় তিনি বলেন, তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের মাধ্যমে দরিদ্র্য মানুষের সেবায় পরিচালিত হবে হাসপাতাল,

বৃদ্ধাশ্রম, শিক্ষাবৃত্তিসহ আর্তমানবতায় সেবামূলক কাজ। শুধু ভোলাতেই নয়, এই ফাউন্ডেশনের মাধ্যমে সারা দেশের অসহায়-দরিদ্র মানুষের জন্য কাজ করা হবে। তিনি আরও বলেন, ইতিমধ্যে তার মায়ের নামে বৃদ্ধাশ্রম গড়ে তোলা হয়েছে। তার মা ও বাবার নামে প্রতিষ্ঠা করা হচ্ছে আজাহার ফাতেমা মেডিকেল কলেজ। ওই কলেজের দায়িত্বে রয়েছেন তার মেয়ে ডা. তাসলিমা মুন্নী।

ওই হাসপাতালও ফাউন্ডেশনের মাধ্যমে পরিচালিত হবে, যেখানে বিনা টাকায় গরিব মানুষ চিকিৎসা সেবা পাবেন। এ সময় তোফায়েল আহমেদ বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বলেন, তিনি (বঙ্গবন্ধু) আমাকে অতি স্নেহ করতেন। তার রাজনৈতিক সচিব করেছিলেন।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলভাবে রাষ্ট্র পরিচালনা করছেন। রাষ্ট্রনায়ক হিসেবে তিনি সারাবিশ্বে প্রশংসিত। তিনি বলেন, করোনা মোকাবিলায় এখন দেশে টিকার সংকট নেই, করোনাকালীন প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ প্রশংসিত। তিনি দেশের মানুষের জন্য কাজ করছেন। এবারের বাজেটকে সময় উপযোগী বাজেট বলেও উল্লেখ করেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ