• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পেকুয়াবাসীকে ছাত্রলীগ নেতা জাকারিয়ার ঈদুল আজহার শুভেচ্ছাবার্তা

প্রতিনিধির নাম / ৩৬২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুন, ২০২৩

প্রিয় পেকুয়াবাসী,
আসসালামু আলাইকুম।

বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আযহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে সৌহার্দ্য আর সম্প্রীতি। বাংলাদেশ ছাত্রলীগ পেকুয়া উপজেলা শাখার পক্ষ থেকে সবার প্রতি রইল পবিত্র ঈদ-উল আযহার একরাশ প্রীতি শুভেচ্ছা ও ঈদ মোবারক।

পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি,দূর হয়ে যাক মানুষে-মানুষে সকল বিভেদ।

আসুন আপনার সবার সঙ্গে ঈদের একটু খুশি ভাগাভাগি করে নিয়ে ঈদকে আরো মহিমান্বিত করে তুলি। সবার উপর শান্তি বর্ষিত হোক।

সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।

ঈদ মোবারক।

নিবেদক,
মোহাম্মাদ জাকারিয়া
সহ-সভাপতি
বাংলাদেশ ছাত্রলীগ,পেকুয়া উপজেলা শাখা ও
সভাপতি প্রার্থী পেকুয়া উপজেলা ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ