• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

শেরপুরের প্রথম নিবন্ধনপ্রাপ্ত শ্যামলবাংলা২৪ডটকম’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এফ এম সিফাত হাসান শেরপুর  / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

৩১ জুলাই সোমবার বিকেলে শহরের মাধবপুরস্থ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত ময়মনসিংহ বিভাগের প্রথম পাঠকনন্দিত অনলাইন নিউজ পোর্টাল শ্যামলবাংলা২৪ডটকম’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী ও একাদশ বর্ষে পদার্পণ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু। ওইসময় তিনি
শ্যামলবাংলা২৪ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, শ্যামলবাংলা২৪ মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে নানা সমস্যা-সম্ভাবনার পাশাপাশি সরকারের উন্নয়ন ও ইতিবাচক চিত্রগুলো তুলে ধরে সত্যিই পাঠকনন্দিত হয়ে উঠেছে। কাজেই শ্যামলবাংলা তার যাত্রার ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনে সত্যের পথে ও তথ্যের সাথে চলার গতি আরও ত্বরান্বিত করবে, সেইসাথে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে- এমনটাই আশা করছি।

শ্যামলবাংলা২৪ডটকম’র উপদেষ্টা সম্পাদক সোলাইমান খান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্যামলবাংলা২৪ডটকম’র সম্পাদক-প্রকাশক রফিকুল ইসলাম আধার। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কবি সংঘ বাংলাদেশের সভাপতি, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ।

শ্যামলবাংলা২৪ডটকম’র নির্বাহী সম্পাদক মোহাম্মদ জুবায়ের রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, ফজলুল কবীর সুরুজ, হারুনুর রশীদ, মাসুদ হাসান বাদল, শ্যামলবাংলা২৪ডটকম’র বার্তা সম্পাদক রেজাউল করিম বকুল ও জুবাইদুল ইসলাম, সাহিত্য সম্পাদক কবি আরিফ হাসান, স্বাস্থ্য সম্পাদক হাফিজুর রহমান লাভলু, বিনোদন ও সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন প্লাবন, মহিলা সম্পাদক মশরিনা জান্নাত রিপা, স্টাফ রিপোর্টার খোরশেদ আলম, জাহাঙ্গীর হোসেন আহমেদ, শেরপুর ইয়্যুথ রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, সিনিয়র সহ-সভাপতি ইউসূফ আলী রবিন, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক নাইম ইসলাম, শ্যামলবাংলা২৪ডটকম’র আদালত প্রতিবেদক তাজুমুল ইসলাম, ভিডিও এডিটর জয়ন্ত কুমার দে, শিক্ষানবীশ রিপোর্টার রিয়াদ হাসান হাবিল, নালিতাবাড়ী প্রতিনিধি অভিজিৎ সাহা প্রমুখ। এরপর শ্যামলবাংলা২৪ডটকম’র সম্পাদক-প্রকাশক রফিকুল ইসলাম আধার অতিথিদের নিয়ে দশম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩১ জুলাই দেশের প্রান্তিক জেলা শেরপুর থেকে যাত্রা শুরু করে ‘মা মাটি ও মানুষের কথা বলে’ এ স্লোগান ধারণ করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অনলাইন নিউজ পোর্টাল শ্যামলবাংলা২৪ডটকম। যাত্রার ধারাবাহিকতায় ২০২১ সালে বৃহত্তর ময়মনসিংহে প্রথম অনলাইন নিউজপোর্টাল হিসেবে সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধন লাভ করে শ্যামলবাংলা২৪ডটকম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ