• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা ২০২১

স্টাফ রিপোর্টার / ৮০৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

নতুন বছরের শুভেচ্ছা জানাই সকলকে। ২০২০ শেষে চলে এলো নতুন আরেকটি বছর ২০২১! সফলতা-ব্যর্থতা, আনন্দ-বেদনা, হাসি-কান্না সব মিলিয়েই কাটে আমাদের প্রতিটা বছর।

কিন্ত এই বছরটি যেন আমাদের প্রজন্মের সবচেয়ে বেদনাময় একটি বছর। করোনা মহামারীতে সারা বিশ্বে লাখ লাখ মানুষের প্রাণহানি গোটা বছরই আমাদেরকে করে রেখেছে ঘরবন্দী এরই মধ্যে চলে এলো নতুন বছর ২০২১।

সময় এবার নতুন বছরকে বরণ করে নেয়ার। করোনাকে বিদায় দিয়ে হয়ত এই ২০২১ হয়ে উঠবে আবার একটি স্বাভাবিক বছর। আমরা ফিরে পাবো স্বাভাবিক জীবনযাত্রা।

বাঙালিদের নতুন বছরের সবচেয়ে বড় আমেজ পাওয়া যায় বাংলা নতুন বছরে। যদিও ইংরেজি নতুন বছরকেও বরণ করতে ভুলিনা আমরা। কারণ, জীবনের প্রতিদিনের হিসেব রাখি তো আমরা ইংরেজি বছরকে মাথায় রেখেই।

তাই নতুন আরেকটি বছরকে ঘিরে কত পরিকল্পনা, আশা ভরসার বিষয় জড়িয়ে থাকে। উৎসব প্রিয় আমরা প্রতিটি উৎসবেই আনন্দ ভাগ করে নিয়ে থাকি প্রিয়জনদের সাথে।সংক্ষিপ্ত জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আল্লাহ তালা সুস্থ রাখেন। তার সৃষ্টি সকল কিছুর যেন উপকার করতে পারি,ভুলেও যেন ক্ষতি না হয় আমার দ্বারা এই কামনা করি।

তারেক আল মুনতাছির
তরুণ কবি ও লেখক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ