• মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
টানা বৃষ্টিতে পাহাড় ধস ও জলাবদ্ধতায় খাগড়াছড়ির বিভিন্ন জায়গায় যোগাযোগ বন্ধ বেলকুচিতে অটোভ্যান অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩ টানা বৃষ্টিতে কাপ্তাই লেকে পানি বৃদ্ধিতে সচল কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ৪ টি ইউনিট : ১৬৪ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন রামগড়ে কৃষকের মাঝে বিনামূল্যে আমন ধান বীজ ও সার বিতরণ খাগড়াছড়িতে ভারী বর্ষণে পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসবাস, রাঙ্গামাটির সাথে যান চলাচল বন্ধ কাপ্তাইয়ে নতুন এসিল্যান্ড -স্বরূপ মুহুরীর, যোগদান  ৫০ বছর ধরে শতবর্ষী কুষ্ঠ রোগী কিশোরী বালা চাকমা, ছেলে মেয়ে থাকলেও কেউ দেখতে আসেন না সেতুর কাজ সম্পন্ন হলেও কাজে আসছে না সেতু, দুর্ভোগ এলাকাবাসীর রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লংগদুরের নেছার উদ্দীন হৃদয় পাংশায় দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

কাপ্তাই থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মহিলা  পেশাদার মাদক বিক্রেতা  আটক

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১০৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৮ জুন, ২০২৪

ঝুলন দত্ত,  কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির  কাপ্তাই থানা পুলিশের অভিযানে ২০০গ্রাম গাঁজাসহ এক মহিলা পেশাদার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। আটককৃত ফুলবানু বেগম(৫০) কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর নতুনবাজার ঢাকাইয়া কলোনির বাসিন্দা বলে জানান কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম।

গত বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় কাপ্তাই নতুন বাজার ঢাকাইয়া কলোনী এলাকা হতে থানার এসআই মোঃ ফিরোজ আলম এবং সঙ্গীয় পুলিশ ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে  ২০০(দুইশত) গ্রাম গাঁজা সহ ফুলবানু বেগম (৫০) কে আটক কর হয় বলে ওসি জানান।

ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে কাপ্তাই থানায় মাদকের আরোও কয়েকটি মামলা আছে বলে জানান পুলিশ। ধরা পরার পর তিনি কোর্ট হতে জামিন নিয়ে এসে ফের এই কাজে লিপ্ত হন বলে জানা যায়।

অবৈধ মাদক নিজ হেফাজতে রাখার অপরাধে তাঁর  বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।  কাপ্তাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, তাকে  শুক্রবার সকালে রাঙামাটি  বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ