• সোমবার, ০১ জুলাই ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কাপ্তাই থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মহিলা  পেশাদার মাদক বিক্রেতা  আটক

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৯৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৮ জুন, ২০২৪

ঝুলন দত্ত,  কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির  কাপ্তাই থানা পুলিশের অভিযানে ২০০গ্রাম গাঁজাসহ এক মহিলা পেশাদার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। আটককৃত ফুলবানু বেগম(৫০) কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর নতুনবাজার ঢাকাইয়া কলোনির বাসিন্দা বলে জানান কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম।

গত বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় কাপ্তাই নতুন বাজার ঢাকাইয়া কলোনী এলাকা হতে থানার এসআই মোঃ ফিরোজ আলম এবং সঙ্গীয় পুলিশ ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে  ২০০(দুইশত) গ্রাম গাঁজা সহ ফুলবানু বেগম (৫০) কে আটক কর হয় বলে ওসি জানান।

ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে কাপ্তাই থানায় মাদকের আরোও কয়েকটি মামলা আছে বলে জানান পুলিশ। ধরা পরার পর তিনি কোর্ট হতে জামিন নিয়ে এসে ফের এই কাজে লিপ্ত হন বলে জানা যায়।

অবৈধ মাদক নিজ হেফাজতে রাখার অপরাধে তাঁর  বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।  কাপ্তাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, তাকে  শুক্রবার সকালে রাঙামাটি  বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ