• বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
টানা বৃষ্টিতে পাহাড় ধস ও জলাবদ্ধতায় খাগড়াছড়ির বিভিন্ন জায়গায় যোগাযোগ বন্ধ বেলকুচিতে অটোভ্যান অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩ টানা বৃষ্টিতে কাপ্তাই লেকে পানি বৃদ্ধিতে সচল কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ৪ টি ইউনিট : ১৬৪ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন রামগড়ে কৃষকের মাঝে বিনামূল্যে আমন ধান বীজ ও সার বিতরণ খাগড়াছড়িতে ভারী বর্ষণে পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসবাস, রাঙ্গামাটির সাথে যান চলাচল বন্ধ কাপ্তাইয়ে নতুন এসিল্যান্ড -স্বরূপ মুহুরীর, যোগদান  ৫০ বছর ধরে শতবর্ষী কুষ্ঠ রোগী কিশোরী বালা চাকমা, ছেলে মেয়ে থাকলেও কেউ দেখতে আসেন না সেতুর কাজ সম্পন্ন হলেও কাজে আসছে না সেতু, দুর্ভোগ এলাকাবাসীর রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লংগদুরের নেছার উদ্দীন হৃদয় পাংশায় দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লংগদুরের নেছার উদ্দীন হৃদয়

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি): / ৫০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ জুলাই, ২০২৪

মোঃ আলমগীর হোসেন, লংগদু,( রাঙ্গামাটি)
রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগামী ১ বছরের জন্য অনুমোদিত কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন লংগদু উপজেলার কৃতি সন্তান নেছার উদ্দিন হৃদয়।

শনিবার (২৯ জুন) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নেছার উদ্দীন এর আগে
রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের গত কমিটিতে সহ সম্পাদক পদে ও লংগদু সরকারি কলেজ এবং রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে সফলতা দায়িত্ব পালন করেছেন।

নব ঘোষিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পাওয়ার পর নেছার উদ্দিন হৃদয় জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ বুকে ধারণ এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গামাটিজেলা শাখার কার্যক্রম প্রফুল্লচিত্তে সর্বদা এগিয়ে নিয়ে যাবো।

নব ঘোষিত ৬২ সদস্য বিশিষ্ট জেলা ছাত্রলীগের এ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ সভাপতি পদে ৪০ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১০ জন এবং সাংগঠনিক সম্পাদক পদে ১০ জনের নাম প্রকাশ করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানান নব ঘোষিত জেলা কমিটির নেতৃবৃন্দ। এদিকে নতুন নেছার উদ্দীনকে পেয়ে লংগদু উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানান। পুরো সোসাল মিডিয়া ফেসবুকে অভিনন্দন জানান লংগদু উপজেলা সহ রাঙ্গামাটি জেলার ফেসবুক ব্যবহারকারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ