• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদককে অব্যাহতি

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ / ৫৩১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে ফেইসবুকে স্ট্যাটাসে গত ২৮ মার্চ মোদী এবং ভারত বিরোধী কুরুচিপূর্ণ মন্ত্যবের অভিযোগে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুককে দল হতে বহিষ্কার করা হয়েছে।
কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন ও সাধারণ সম্পাদক এ আর লিমন সাক্ষরিত বুধবার (৭ এপ্রিল) দলীয় প্যাডে শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের দায়ে কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগ শাখা কমিটি থেকে তাকে স্থায়ী বহিষ্কার করা হয়। এ ব্যাপারে ঢাকা কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক এবং রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকে চিঠি দিয়ে অবগত করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এই বিষয়ে জানতে চাওয়া হলে কাপ্তাই উপজেলা ছাত্র লীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন এই প্রতিবেদককে জানান, স্বাধীনতার সু্বর্ন জয়ন্তীতে বাংলাদেশ সরকারের রাষ্ট্রীয় অতিথি হিসাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদেশে সফর করেন। বাংলাদেশ সরকারের সাথে ভারত সরকারের বানিজ্য, পানির ইস্যা সহ নানা চুক্তি সম্পাদন হয়েছে, ভারত আমাদের বন্ধুপ্রতিম রাষ্ট্র। তার এই বক্তব্য কখনো বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র, নীতি এবং আর্দশের সাথে মানায় না। তাই দলীয় শৃঙ্খলা রক্ষায় তাকে আমরা বহিষ্কার করলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ