• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

অসহায় হতদরিদ্র দুঃস্থ শতাধিক পরিবারের মাঝে বাঘাইহাট জোন

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২১২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

পবিত্র রমজান মাসে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট জোনের উদ্যোগে পাহাড়ী-বাঙালি হতদরিদ্র দুঃস্থ এক শতাধিক পরিবারের মাঝে আর্ত মানবতার সেবায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৫এপ্রিল) সকালে বাঘাইহাট প্রশিক্ষণ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন বাঘাইহাট জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান,পিএসসি । এসময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন উপ-অধিনায়ক মেজর সাদিকুল হাসান তালহা, ৩৬ নং সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা, বাঘাইহাট বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার সুমিতা রানী চাকমা সহ স্থানীয় জনপ্রতিনিধি, উপকারভোগী পাহাড়ী বাঙালি পরিবার সহ এলাকার কারবারি ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। আমাদের সকলকে দেশের কল্যাণ্যের জন্য কাজ করতে হবে এবং আমাদের দেশে যাতে দুর্যোগের সময় কেউ অনাহারে না থাকে তাই আমাদের সকলকে উদ্যোগের সাথে নিজ নিজ জমিতে কৃষির উৎপাদনে মনোযোগী হতে হবে। এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। আগত শতাধীক উপকার ভোগীর মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, চিনি ও আটা বিতরণ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ