• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

অসহায় হতদরিদ্র দুঃস্থ শতাধিক পরিবারের মাঝে বাঘাইহাট জোন

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২০৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

পবিত্র রমজান মাসে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট জোনের উদ্যোগে পাহাড়ী-বাঙালি হতদরিদ্র দুঃস্থ এক শতাধিক পরিবারের মাঝে আর্ত মানবতার সেবায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৫এপ্রিল) সকালে বাঘাইহাট প্রশিক্ষণ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন বাঘাইহাট জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান,পিএসসি । এসময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন উপ-অধিনায়ক মেজর সাদিকুল হাসান তালহা, ৩৬ নং সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা, বাঘাইহাট বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার সুমিতা রানী চাকমা সহ স্থানীয় জনপ্রতিনিধি, উপকারভোগী পাহাড়ী বাঙালি পরিবার সহ এলাকার কারবারি ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। আমাদের সকলকে দেশের কল্যাণ্যের জন্য কাজ করতে হবে এবং আমাদের দেশে যাতে দুর্যোগের সময় কেউ অনাহারে না থাকে তাই আমাদের সকলকে উদ্যোগের সাথে নিজ নিজ জমিতে কৃষির উৎপাদনে মনোযোগী হতে হবে। এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। আগত শতাধীক উপকার ভোগীর মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, চিনি ও আটা বিতরণ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ